Entertainment News

ঐশ্বর্যা-আরাধ্যাকে এই রূপে আগে দেখেছেন?

বেশ কয়েক দিন ধরেই ঐশ্বর্যা ও অভিষেকের ফের স্ক্রিন শেয়ার করার জল্পনা শোনা যাচ্ছিল ইন্ডাস্ট্রিতে। তাঁরা বেশ কয়েকটি চিত্রনাট্যও পড়ছেন বলে খবর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ জুন ২০১৭ ১৬:৫৪
Share:

ঐশ্বর্যা ও আরাধ্যা। ছবি: টুইটারের সৌজন্যে।

ছুটি কাটাচ্ছেন বচ্চনরা। ডেস্টিনেশন নিউ ইয়র্ক। তাঁদের পছন্দের হলিডে স্পট। সম্প্রতি সেখানেই ভিন্ন মুডে ধরা দিলেন ঐশ্বর্যা ও আরাধ্যা। তাঁদের ফ্রেমবন্দি করে রাখলেন অভিষেক। সোশ্যাল মিডিয়ায় সেই ছবির শেয়ারও করেছেন তিনি।

Advertisement

ছবিতে দেখা যাচ্ছে মা ও মেয়ে দু’জনেই দোলনায় বসে রয়েছেন। পিছন দিক থেকে ছবিটি তুলেছেন অভিষেক। আপাতত তা অনুরাগীদের পছন্দের তালিকার শীর্ষে।

আরও পড়ুন, ‘আমি আনলাকি যে দেবের সঙ্গে ডেবিউ ছবিতে কাজ করেছি’

Advertisement

বেশ কয়েক দিন ধরেই ঐশ্বর্যা ও অভিষেকের ফের স্ক্রিন শেয়ার করার জল্পনা শোনা যাচ্ছিল ইন্ডাস্ট্রিতে। তাঁরা বেশ কয়েকটি চিত্রনাট্যও পড়ছেন বলে খবর। নিজেরাও স্ক্রিপ্ট পড়ার সত্যতা স্বীকার করেছেন। তবে এখনই কোনও ছবিতে যুগলে কাজ করবেন কিনা সে বিষয়ে কোনও নিশ্চয়তা নেই। ইন্ডাস্ট্রির একটা বড় অংশ মনে করছেন ছুটি কাটিয়ে দেশে ফেরার পর হয়তো তাঁদের নতুন ছবির কথা ঘোষণা করবেন অভিষেকঐশ্বর্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন