Bollywood News

পুরানো সেই দিনের কথা, মাঠে নামছেন বচ্চন-খন্না জুটি

দিন কয়েক আগেই ডিহাইড্রেশনের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা বিনোদ খন্না। অভিনেতার দুই ছেলে অক্ষয় ও রাহুল দুজনেই জানিয়েছেন যে তাঁদের বাবা এখন অনেকটাই সুস্থ। আর এখন সামনে এল বিনোদ খন্নার আরেক ছবি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ এপ্রিল ২০১৭ ১৮:৪৫
Share:

বিনোদ-অমিতাভ। ফাইল চিত্র

Advertisement

দিন কয়েক আগেই ডিহাইড্রেশনের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা বিনোদ খন্না। অভিনেতার দুই ছেলে অক্ষয় ও রাহুল দুজনেই জানিয়েছেন যে তাঁদের বাবা এখন অনেকটাই সুস্থ। আর এখন সামনে এল বিনোদ খন্নার আরেক ছবি। যে ছবিতে রয়েছেন ‘অমর আকবর অ্যান্টনি’র আরেক অভিনেতাও। তিনি অমিতাভ বচ্চন। টুইটারে আসা একটি চ্যারিটি ম্যাচের জন্য তোলা এই ছবি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।

আরও পড়ুন- ‘ঋতুপর্ণার সঙ্গে আমার কোনও প্রতিযোগিতা নেই’

Advertisement

মনোক্রম বা সাদা কালো এই ছবিটি ১৯৭০ সালের। ব্যাট হাতে মাঠে নামতে চলেছেন অমিতাভ বচ্চন ও বিনোদ খন্না। সাদা পোশাকেই তাঁরা পিচের উদ্দেশে রওনা দিচ্ছেন। মিস্টার খন্নার মাথায় আবার অবিকল সুনীল গাওস্করের মতো একটি টুপি।

টুইটারে আসা একটি চ্যারিটি ম্যাচের জন্য তোলা এই ছবি।

বেশ কিছু সিনেমায় একসঙ্গে কাজ করেছেন ৭০ এর কোটা পার করা এই দুই অভিনেতা। ১৯৭৫ এ ‘জমির’, ৭৬ এ ‘হেরা ফেরি’, ৭৭ এ ‘পরবরিশ’ ও ‘খুন পসিনে’ এবং ১৯৭৮ সালে ‘অমর আকবর অ্যান্টনি’। অমিতাভ বচ্চনকেও বেশ চিন্তিত দেখা গিয়েছিল বিনোদ খন্নার অসুস্থতার সময়। টুইটারে সে-কথা জানিয়েছিলেন সিনিয়র বচ্চন। এমনই এক সময়ে ফিল্ম হিস্ট্রির দুই অভিনেতার এই ছবি তাঁদের ভক্তদেরও স্মৃতি আরেকটু তাজা করে দেবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন