Entertainment News

প্রথম বিবাহবার্ষিকীতে যুবরাজকে কী ভাবে উইশ করলেন হেজেল?

২০১১-এ এক বন্ধুর জন্মদিনে প্রথম আলাপ হয় যুবরাজ ও হেজেলের। কিন্তু বন্ধুত্বের শুরু ২০১৪-এ। তার পরই ডেট করতে শুরু করেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০১৭ ১৪:৫০
Share:

দম্পতি।

ঠিক এক বছর আগে বিয়ে করেছিলেন তাঁরা। অর্থাত্ যুবরাজ সিংহ ও হেজেল কিচ। ৩০ নভেম্বর ছিল তাঁদের বিবাহবার্ষিকী। সোশ্যাল মিডিয়ায় যুবরাজকে শুভেচ্ছা জানালেন হেজেল।

Advertisement

ইনস্টাগ্রামে নিজেদের একটি ছবি পোস্ট করে হেজেল শেয়ার করেন, এক বছরের জার্নিটা তাঁর কাছে রোলার কোস্টারের মতো। ওয়েব দুনিয়ায় তিনি লেখেন, ‘আই লভ ইউ হাজব্যান্ড।’

২০১১-এ এক বন্ধুর জন্মদিনে প্রথম আলাপ হয় যুবরাজ ও হেজেলের। কিন্তু বন্ধুত্বের শুরু ২০১৪-এ। তার পরই ডেট করতে শুরু করেন তাঁরা। গত বছর চন্ডীগড়ে প্রথমে শিখ রীতি মেনে বিয়ে করেন তাঁরা। পরে গোয়ায় ডেস্টিনেশান ওয়েডিংয়ে হিন্দু রীতি মেনে বিয়ে করেন। দিল্লিতে তাঁদের রিসেপশনে হাজির ছিলেন বলিউড ও ক্রিকেট মহলের প্রথম সারির তারকারা।

Advertisement

আরও পড়ুন

জয়া এ বার ‘জীবনানন্দ’-এর স্ত্রী

‘বাবা’ হলেন সৌরভ!

তবে প্রথম বিবাহবার্ষিকীতে নিজেদের মতো করে সময় কাটিয়েছেন এই দম্পতি। কোনও পার্টি নয় বরম ‘উই টাইম’ তাঁদের কাছে বেশি গুরুত্ব পেয়েছে। ’ ❤️😘😊

’ ❤️😘😊

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন