এত ওজনদার পোশাক পরে পারফর্ম করেছিলেন নায়িকারা!

চরিত্রের জন্য প্রায় ৪০টি পোশাক তৈরি করা হয়েছিল। যেগুলিতে ছিল প্রাচীন শিল্প নৈপুন্যের ছোঁয়া। আর এক একটি পোশাকের ওজনও নাকি ছিল বিশাল। তবে সেটে আগুন লেগে যাওয়ার কারণে সব ক’টি পোশাকই নষ্ট হয়ে যায়।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৭ ১৯:৪০
Share:
০১ ০৮

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে ‘চন্না মেরেয়া’ গানটির সময় মনীশ মলহোত্র ডিজাইন <br> করা সোনানি লেহেঙ্গা পরেছিলেন অনুষ্কা। যার ওজন ছিল ১৭ কেজি।

০২ ০৮

‘কি অ্যান্ড কা’তে ‘হাই হিলস’ গানটিতে করিনা কপূর পরেছিলেন মণীশ মলহোত্রর ডিজাইন করা ৩২ কেজির লেহেঙ্গা।

Advertisement
০৩ ০৮

‘বাজিরাও মাস্তানি’তে যোদ্ধার সাজে সেজেছিলেন দীপিকা। সেই পোশাকের ওজন ছিল প্রায় ২০ কেজি।

০৪ ০৮

‘বোম্বে ভেলভেট’ ছবিতে সবুজ একটি গাউন পরেছিলেন অনুষ্কা শর্মা। সেটির ওজন ছিল ৩৫ কেজি।

০৫ ০৮

‘জোধা-আকবর’ ছবিতে ঐশ্বর্যা রাই বচ্চনের পোশাক এ গয়নার ওজনও ছিল বেশ। <br> ৬০০ দিনের প্রচেষ্টায় ২০০ জন শিল্পী কাজ করে সোনা এবং অন্যান্য রত্ন <br> দিয়ে ৪০০ কেজি ওজনের বিভিন্ন গয়না তৈরি করেছিলেন।

০৬ ০৮

‘দেবদাস’ ছবিতে ‘কাহে ছেড় মোহে’ গানটিতে সোনালি জরি ও পুতির <br> কাজ করা লাল রঙের একটি লেহেঙ্গা পরেছিলেন মাধুরী দীক্ষিত। <br> তাঁর সেই লেহেঙ্গাটির ওজন ছিল ৩০কেজি।

০৭ ০৮

‘রূপ কি রানি চোরো কা রাজা’ ছবিতে শ্রীদেবী নীতা লুল্লার ডিজাইন করা ২৫ কেজি ওজনের একটি পোশাক পরেছিলেন ‘দুশমন দিল কা ওহ হ্যায়’ গানটির জন্য।

০৮ ০৮

ভাবতে পারেন আইটেম গানে আর কতটুকুই কাপড় লাগে! শুনুন তবে— ‘কিডন্যাপ’ <br> ছবিতে ১৫ কেজি ওজনের সংক্ষিপ্ত পোশাক পরে পারফর্ম করেন সোফি চৌধুরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement