Entertainment News

প্রতিশোধ নিতে রিয়েলিটি শো-এর আয়োজন করলেন শাশ্বত!

শাশ্বতকেই বটে। তবে ইচ্ছেটা একান্তই ‘নেটওয়ার্ক’ ছবিতে শাশ্বত অভিনীত চরিত্রের। প্রতিশোধ নেওয়ার খেলায় একটি রিয়েলিটি শো আয়োজন করে ফেলেন তিনি। এই শো তাঁর কাছে প্রতিশোধ নেওয়ার শেষ সুযোগ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৮ ১৫:৪৬
Share:

‘নেটওয়ার্ক’ ছবিতে শাশ্বতর লুক।

প্রতিশোধ। এই একটি ইচ্ছেই নাকি বাঁচিয়ে রেখেছে শাশ্বত চট্টোপাধ্যায়কে। না! চমকে উঠবেন না। একটু ভেঙে বলা যাক।

Advertisement

শাশ্বতকেই বটে। তবে ইচ্ছেটা একান্তই ‘নেটওয়ার্ক’ ছবিতে শাশ্বত অভিনীত চরিত্রের। প্রতিশোধ নেওয়ার খেলায় একটি রিয়েলিটি শো আয়োজন করে ফেলেন তিনি। এই শো তাঁর কাছে প্রতিশোধ নেওয়ার শেষ সুযোগ। সারা জীবন তাঁর সঙ্গে অনেক প্রতারণা হয়েছে। তেমনই এক প্রতারক সহকারীও এই শো-এর প্রতিযোগী। ক্যামেরার সামনে থাকতে থাকতে ক্রমাগত অস্বস্তি ঘিরে ধরে সেই সহকারীকে। আর প্রতিশোধের খেলায় একটু একটু করে মেতে ওঠেন পর্দার শাশ্বত। ঠিক এ ভাবেই শাশ্বত চট্টোপাধ্যায়কে ফ্রেমবন্দি করেছেন ‘নেটওয়ার্ক’-এর পরিচালক সপ্তশ্ব বসু। সম্প্রতি মুক্তি পেল এই ছবির ফাইনাল লুক।

সপ্তাশ্বর সঙ্গে যৌথ ভাবে এ ছবির চিত্রনাট্য লিখেছেন রিনি ঘোষ। শাশ্বত ছাড়াও পরিচালক বিভিন্ন চরিত্রে কাস্ট করেছেন সব্যসাচী চক্রবর্তী, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রজিত্ মজুমদার প্রমুখকে। একটি বিশেষ চরিত্রে রয়েছেন সায়নী ঘোষ। সব কিছু ঠিক থাকলে চলতি বছরেই মুক্তি পাবে এই ছবি।

Advertisement

আরও পড়ুন, মুক্তি পেল সৃজিতের ‘এক যে ছিল রাজা’র টিজার


‘নেটওয়ার্ক’-এ ফাইনাল লুক।

সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন