ফের বিয়ে করছেন হিমেশ? কাকে জানেন?

কয়েক মাস আগেই স্ত্রী কোমলের সঙ্গে ২২ বছরের দাম্পত্য জীবনের ইতি হয়েছে বলিউডের এই জনপ্রিয় সুরকার, গায়ক এবং অভিনেতার। সেই সময় বিভিন্ন মহলে খবর রটেছিল টেলিভিশন অ্যাঙ্কর সনিয়া কপূরের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্কই নাকি এই বিচ্ছেদের কারণ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০১৭ ১৪:১১
Share:

ফের নাকি বিয়ে করতে চলেছেন হিমেশ রেশমিয়া। ছবি: ফেসবুকের সৌজন্যে।

ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গায়ক, সুরকার হিমেশ রেশমিয়া? আগামী বছরেই নাকি তাঁকে ফের দেখা যেতে পারে বরের বেশে। বি-টাউনে কান পাতলে এখন এমনই গুঞ্জন শোনা যাচ্ছে।

Advertisement

কয়েক মাস আগেই স্ত্রী কোমলের সঙ্গে ২২ বছরের দাম্পত্য জীবনের ইতি হয়েছে বলিউডের এই জনপ্রিয় সুরকার, গায়ক এবং অভিনেতার। সেই সময় বিভিন্ন মহলে খবর রটেছিল টেলিভিশন অ্যাঙ্কর সনিয়া কপূরের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্কই নাকি এই বিচ্ছেদের কারণ। যদিও, হিমেশ এবং কোমল দু’জনেই সেই কথা অস্বীকার করেছিলেন।

আরও পড়ুন:

Advertisement

পুনম ধিলোঁর এই মেয়েকে দেখলে সারা-জাহ্নবীদেরও ভুলে যাবেন

কী ভাবে পাপারাত্‌জিদের সামলাবে? আরাধ্যাকে শেখাচ্ছেন ঐশ্বর্যা

বান্ধবী সনিয়া কপূরের সঙ্গে হিমেশ।

হিমেশের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, আগামী বছরেই নাকি বান্ধবী সনিয়াকে বিয়ে করতে পারেন তিনি। তাঁর পরিবারের পছন্দের তালিকাতেও নাকি রয়েছেন সনিয়া। হিমেশের ছেলে সায়মের সঙ্গেও সনিয়ার সম্পর্ক নাকি খুবই ভাল। হিমেশের স্টুডিওতেও অবাধ যাতায়াত রয়েছে তাঁর। তবে বিয়ের কথা শুনলেই নাকি রেগে যাচ্ছেন হিমেশ। মুখ খুলছেন না সনিয়াও।

সব মিলিয়ে চার হাত এক হয় কি না, সেটাই এখন দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন