Entertainment News

ঐশ্বর্যার সঙ্গে আলাদা দেখা করতে চেয়েছিলেন হার্ভে!

হার্ভে বলেছিলেন, ঐশ্বর্যাকে একা পেতে গেলে আমাকে কী করতে হবে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০১৭ ১৬:০৫
Share:

দিন দু’য়েক আগে হলিউড প্রযোজক হার্ভে উইনস্টেইনের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন অ্যাঞ্জোলিনা জোলি ও গেনিথ পাল্টরোও। এ বার সেই তালিকায় জুড়ে গেল ঐশ্বর্যা রাই বচ্চনের নামও!

Advertisement

আরও পড়ুন, প্রযোজকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ অ্যাঞ্জোলিনার

ভ্যারাইটি ডট কমের খবর অনুযায়ী, ঐশ্বর্য়ার প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার সিমনে শেফিল্ড জানিয়েছেন, হার্ভে নাকি নায়িকার সঙ্গে আলাদা দেখা করতে চেয়েছিলেন। কোনও রকমে তা আটকেছিলেন সিমনে। তাঁর কথায়, ‘‘আমি ভারতীয় নায়িকাদের মধ্যে ঐশ্বর্যার ম্যানেজার ছিলাম। হার্ভের সঙ্গে কথা বলার সময় দেখেছিলাম বারবার ঐশ্বর্যার সঙ্গে একা দেখা করার জন্য জোর করতেন তিনি। হার্ভে বলেছিলেন, ঐশ্বর্যাকে একা পেতে গেলে আমাকে কী করতে হবে?’’

Advertisement

আরও পড়ুন, ভগ্নীপতিকে লঞ্চ করছেন, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড সলমন

সিমনে আরও জানিয়েছেন, ঐশ্বর্যাকে নিয়ে হোটেলে ফেরার পরও নাকি হার্ভে তাঁকে একা পাওয়ার জন্য চেষ্টা চালিয়ে গিয়েছিলেন। তবে কোনও ভাবেই ক্লায়েন্টের কোনও ক্ষতি হতে দেননি সিমনে। সে কারণেই পরে হার্ভে তাঁর সঙ্গে আর কাজ না করারও হুমকি দিয়েছিলেন।

আরও পড়ুন, কেন ঘোড়ায় চড়া শিখছেন রণবীর?

হলিউডে এতদিন প্রশ্নাতীত আধিপত্য ছিল হার্ভের। ৬৫ বছরের এই প্রযোজক বহু বাণিজ্য সফল ছবির নির্মাতা। শুধু অভিনেত্রীরাই নন, তাঁর সঙ্গে কাজ করেছেন এমন তিন মহিলা হার্ভের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও এনেছেন। গোটা ঘটনা তুমুল আলোড়ন তুলেছে মার্কিন মুলুকে। হিলারি ক্লিন্টন এই খবর পাওয়ার পর বলেন, ‘‘আমি শকড।’’ যদিও মুখপাত্রের মাধ্যমে নিজের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন হার্ভে। তবে ঐশ্বর্যার বিষয়ে এখনও মুখ খোলেননি হার্ভের মুখপাত্র। কিন্তু বিষয়টির এত সহজ নিষ্পত্তি হবে না বলেই মনে করছে সিনে মহলের একটা বড় অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন