Al Pacino

৮৩-তে আল পাচিনোর বাবা হওয়ার খবরে মুখ ভার অন্য সন্তানদের, কী বললেন ‘গডফাদার’?

বাবা হচ্ছেন আল পাচিনো! ৮৩ বছর বয়সে চতুর্থ সন্তানের বাবা হতে চলেছেন হলিউড কিংবদন্তি। বাবা হওয়ার খবর নিজে প্রথমে বিশ্বাসই করতে পারেননি অস্কারজয়ী অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১৭:১২
Share:

‘গডফাদার’ অভিনেতা আল পাচিনো। ছবি: সংগৃহীত।

বয়স তাঁর ৮৩। হলিউডের ‘গডফাদার’ তিনি, ইন্ডাস্ট্রির উজ্জ্বল তারকাদের মধ্যে অন্যতম। জীবনের সায়াহ্নে এসেও নতুন ইনিংস শুরু করতে চলেছেন হলিউড তারকা আল পাচিনো। ৮৩ বছর বয়সে এসে চতুর্থ বাস বাবা হতে চলেছেন ‘স্কারফেস’ তারকা। বান্ধবী নুর আলফাল্লার গর্ভে রয়েছে আলের সন্তান। ২৯ বছর বয়সি এই বান্ধবীর সঙ্গে আল পাচিনোর বয়সের পার্থক্য ৫৪ বছর। বয়সের এই পার্থক্য যদিও বাধা হয়ে দাঁড়ায়নি আল ও নুরের সম্পর্কে। তবে বাবা হওয়ার খবর নাকি প্রথমে বিশ্বাসই করতে চাননি আল। খবর, নুরের গর্ভে যে তাঁরই সন্তান রয়েছে, সে খবর নিশ্চিত করতে বান্ধবীকে পিতৃত্ব পরীক্ষার পরামর্শও নাকি দেন হলিউড তারকা। নিজের সন্তানসম্ভবা হওয়ার খবর নাকি ১১ সপ্তাহ পর্যন্ত আলকে জানাননি নূর। আল হয়তো সেই খবর শুনে খুশি হবেন না, সেই আশঙ্কা থেকেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে অবশেষে প্রকাশ্যে এসেছে আল পাচিনোর বাবা হওয়ার খবর। এখন অবশ্য বেশ খুশি হলিউড তারকা। চতুর্থ সন্তানের জন্য তিনি কখনও প্রস্তুত ছিলেন না ঠিকই, তবে তাঁর মতে, ‘‘এটা খবর সুন্দর একটা অনুভূতি... আমার আরও সন্তান আছে, তবে ও স্পেশাল!’’

Advertisement

৩০ বছরের এক মেয়ে এবং ১৮ বছর বয়সি যমজের বাবা আল পাচিনো। যদিও এখনও পর্যন্ত নিজের কোনও বান্ধবী বা প্রেমিকাকেই বিয়ে করেননি অস্কারজয়ী অভিনেতা। আলের বাবা হওয়ার খবরে নাকি বিশেষ খুশি হননি তাঁর বাকি তিন সন্তান। তবে তাতে প্রভাবিত হননি আল নিজে। এই বয়সে এসে চতুর্থ সন্তানের আগমনে উচ্ছ্বসিত তিনি। শোনা যাচ্ছে, সন্তানসম্ভবা নুরের বিশেষ যত্নও নিচ্ছেন তারকা। গত বছর আলের জন্মদিন উদ্‌যাপনে নুরের সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। খবর, অতিমারির সময় থেকেই একসঙ্গে থাকতেন দু’জন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন