Yo Yo Honey Singh

হানি সিংহের দুর্দিনে পাশে ছিলেন দীপিকা, কী করে সাহায্য করেছিলেন পপ তারকাকে?

দীর্ঘ দিন ধরে ভুগেছেন হানি সিংহ, এখন সুস্থ পপতারকা। তবে শিল্পীর কঠিন সময় কী ভাবে সাহায্য করেন দীপিকা পাড়ুকোন?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১২:৫০
Share:

পরিস্থিতি প্রায় একই রকম, হানিকে সাহায্য দীপিকার। ছবি: সংগৃহীত।

বিগত কয়েক বছরে মানসিক স্বাস্থ্য নিয়ে লড়াই করছেন হানি সিংহ। প্রায় ছয় বছরের বেশি সময় নিজেকে সরিয়ে নেন চলচ্চিত্র জগতের চাকচিক্য থেকে। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল তাঁর শেষ অ্যালবাম। লম্বা বিরতি নিয়ে ফিরে এলেন হানি। চলতি বছরেই মুক্তি পাবে তাঁর নতুন মিউজ়িক ভিডিয়ো। কিন্তু মাঝের ছ’টা বছর মোটেও সহজ ছিল না তাঁর কাছে। সেই সময় হানিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন দীপিকা পাড়ুকোন। তবে দীপিকা ছাড়াও ইন্ডাস্ট্রির তাবড় সব তারকা নিয়মিত খোঁজখবর নিতেন তাঁর।

Advertisement

একটা সময় অবসাদে ডুবে গিয়েছিলেন দীপিকাও।সেই জটিলতা অনেক দূর গড়িয়েছিল। তাই হানি সিংহের অসুস্থতায় সাহায্য করেন তিনি। হানি জানান, দীপিকার বলে দেওয়া চিকিৎসকের কাছেই তাঁকে নিয়ে যাওয়া হয়। দীর্ঘ সময় চিকিৎসা হয় সেখানে তাঁর। হানি বলেন, ‘‘আমার কঠিন সময়ে সকলে সাহায্য করেছে আমাকে। কোন চিকিৎসকের কাছে যাব, কিছুই বুঝে উঠতে পারছিলাম না। সেই ব্যবস্থা দীপিকাই করে দেয়। দিল্লির এক চিকিৎসকের কাছে যাই। সেই সময় আমার অবস্থা চোখে দেখার মতো ছিল না। আমার মতো দীপিকাও একই পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছে। তবে আমারটা একটু বাড়াবাড়ির পর্যায়ে চলে গিয়েছিল।’’

হানি জানান, এই ছয় বছরে অক্ষয় কুমার থেকে শাহরুখ খান— সকলেই খোঁজ রেখেছেন তাঁর। প্রতিনিয়ত ফোন করে খোঁজ নিতেন অক্ষয় কুমার। তবে ফোন ধরার অবস্থা ছিল না হানির। কিন্তু অতীতের অন্ধকার কাটিয়ে ফের ফিরছেন এই পপতারকা। ২০২২ সালের ডিসেম্বরে সমাজমাধ্যমে নতুন অ্যালবামের (হানি সিংহ ৩.০) ঘোষণা করেন হানি। নিজের অ্যালবাম ছাড়াও বেশ কিছু ছবির কাজ হাতে রয়েছে তাঁর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন