Entertainment News

ভারতীর হানিমুনের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

হর্ষ ও ভারতী দু’জনেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁদের হানিমুনের ছবি। ক্যাপশনের লেখা থেকেই অনুমান করা যাচ্ছে, প্রেম জমে উঠেছে মিস্টার অ্যান্ড মিসেস লিম্বাচিয়ার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০১৭ ১১:৫৭
Share:

নবদম্পতি। ছবি: হর্ষ লম্বাচিয়ার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

গত ৩ ডিসেম্বর গোয়ায় গিয়ে গাঁটছড়া বেঁধেছেন টেলিভিশনের ‘কমেডি কুইন’ ভারতী সিংহ। দীর্ঘদিনের বন্ধু হর্ষ লিম্বাচিয়াকে বিয়ে করেছেন ভারতী।

Advertisement

বিয়ের পুল পার্টি থেকে শুরু করে মেহেন্দি, সাতপাক থেকে যজ্ঞ— সবই গোয়াতে সেলিব্রেট করেছেন টেলিভিশন তারকা। বিয়ের পর গোয়াতে বেশ কিছুদিন ছুটিও কাটিয়েছিলেন হর্ষ-ভারতী। তবে সেই ছুটি কাটানোকে বোধ হয় হানিমুন বলা যাবে না। কারণ সম্প্রতি বড়দিন ও নিউ ইয়ারকে উপলক্ষ করে নবদম্পতি উড়ে গিয়েছেন দুবাইতে।

হর্ষ ও ভারতী দু’জনেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁদের হানিমুনের ছবি। ক্যাপশনের লেখা থেকেই অনুমান করা যাচ্ছে, প্রেম জমে উঠেছে মিস্টার অ্যান্ড মিসেস লিম্বাচিয়ার। সান্তার টুপি মাথায় দিয়ে ঘোরাঘুরি তো ছিলই, কখনও আবার স্ত্রীকে জড়িয়ে সেলফি, এমনকী তাঁদের ‘লাভি ডাভি’ ছবিও শেয়ার করেছেন হর্ষ।

Advertisement

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন, জুহুতে কপূরদের গ্র্যান্ড ক্রিসমাস পার্টি, মধ্যমণি তৈমুরই

আরও পড়ুন, সাগরিকা-জাহিরের ক্রিসমাস পার্টিতে অতিথি ছিলেন কারা?

সূত্রের খবর, দুবাইতে কয়েকদিন কাটিয়ে ইউরোপ যাবেন ভারতীরা। স্পেন, বার্সালোনা, ফ্রান্স এবং রোমে বেড়াতে যাবেন তাঁরা। প্রায় এক মাস ধরে নাকি চলবে তাঁদের হানিমুন পর্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন