Vijay Deverakonda

Vijay Deverakonda: একগুচ্ছ গোলাপে পৌরুষ ঢেকে বলিউডে পা রাখছেন দক্ষিণী তারকা বিজয়

‘লিগার’ ছবিটি মুম্বইয়ের বস্তির লড়াইয়ের গল্প বলবে। যে ছবিতে বলিউডে আত্মপ্রকাশ করবেন বিজয় দেবেরাকোন্ডা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ১৩:০৪
Share:

‘লিগার’ ছবি দিয়ে বলিউডে পা রাখছেন দক্ষিণী তারকা বিজয়

আলো-আঁধারিতে ঝলসে উঠছে পেশিবহুল দেহ। হাতে ধরা একগুচ্ছ গোলাপ নগ্নতা আড়াল করে রেখেছে। কুয়াশা ঠেলে এগিয়ে আসছেন দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা। এ বার পা রাখবেন বলিউডে। কর্ণ জোহর প্রযোজিত ‘লিগার’ দিয়েই বলিউডে অভিষেক হবে বিজয়ের।

Advertisement

শনিবার বিজয়ের নতুন চেহারার ঝলক সামনে আসতেই হইচই। ছবিটি সবার সঙ্গে ভাগ করে অভিনেতা জানিয়েছেন, তাঁর নতুন ছবি ‘লিগার’ শীঘ্রই আসছে। সেই সঙ্গে লিখেছেন, ‘একটা ছবি, যা আমার সর্বস্ব নিয়ে তৈরি। মানসিক, শারীরিক ধকল যা গিয়েছে... সে দিক থেকে আমার জীবনের সবচেয়ে বেশি চ্যালেঞ্জিং চরিত্র এটিই বলা যায়।’

ছবির প্রযোজক কর্ণ জোহরও সুখবরটি ভাগ করে নিচ্ছেন। গোলাপ হাতে বিজয়কে দেখে সরস শুভেচ্ছা জানিয়ে লিখলেন, ‘রোজ রোজ এমন উপহার কিন্তু পাওয়া যায় না!’

Advertisement

‘লিগার’ ছবির প্রচার ঝলকে ধারাভাষ্য শোনা গিয়েছিল, ‘‘এক রাস্তার ছেলে রাজা হয়ে আসছে। মুম্বইয়ের বস্তির বাসিন্দা সে। ভবিষ্যতের বক্সিং চ্যাম্পিয়ন।’’ সেই মূল চরিত্রেই দেখা যাবে দক্ষিণী সুপারস্টার বিজয়কে। ছবির চিত্রনাট্যকার পুরী জগন্নাথ। ব্যতিক্রমী অ্যাকশন- ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে আগামী ২৫ অগস্ট। হিন্দি, তেলুগু তামিল, কন্নড় ও মালায়ালাম— এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে ‘লিগার’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন