দেব এ বার কোয়রান্টিনে

করোনার কবলে টালিগঞ্জ। টেলিপাড়া হয়ে টলিপাড়াতেও সংক্রমণ অব্যাহত। সপরিবারে কোয়েল মল্লিক, রাজ চক্রবর্তীর পরে কোভিড এ বার তারকা-সাংসদ দেবের বাড়িতেও। টুইটে এই খবর জানিয়েছেন অভিনেতা স্বয়ং।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২০ ১৭:২৬
Share:

দেব।

করোনার কবলে টালিগঞ্জ। টেলিপাড়া হয়ে টলিপাড়াতেও সংক্রমণ অব্যাহত। সপরিবারে কোয়েল মল্লিক, রাজ চক্রবর্তীর পরে কোভিড এ বার তারকা-সাংসদ দেবের বাড়িতেও। টুইটে এই খবর জানিয়েছেন অভিনেতা স্বয়ং।

Advertisement

মঙ্গলবার দুপুরে টুইট করে তিনি জানান, দীর্ঘদিনের হাউজ ম্যানেজার এবং অন্যতম সদস্য উত্তমের আজকেই সংক্রমণ ধরা পড়েছে। টেস্টের রিপোর্ট অনুযায়ী পজিটিভ হলেও তিনি উপসর্গহীন। তাই হাসপাতালে ভর্তির পরিবর্তে তাঁকে বাড়িতেই ১৪ দিনের নিভৃতবাসে রাখা হয়েছে। অনুরাগীদের কাছে তাঁর অনুরোধ, কেউ যেন তাঁকে বা তাঁর পরিবারের বাকি সদস্যদের নিয়ে আতঙ্ক বা গুজব না ছড়ান। কারণ, তিনি এবং তাঁর পরিবারের বাকিরা সবাই সুস্থ। পরীক্ষার রেজাল্ট নেগেটিভ।

তবু বাড়তি সতর্কতা হিসেবে সপরিবারে দেব আপাতত ১৪ দিনের কোয়রান্টিনে। পাশাপাশি, তিনি সমস্ত শহরবাসীকে সংক্রমণ থেকে দূরে থাকার জন্য নিরাপত্তাবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন।

Advertisement

আরও পড়ুন- রিয়া এবং মহেশ ভট্টের সম্পর্ক নিয়ে মুখ খুললেন শত্রুঘ্ন সিনহা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন