Paoli Laxmi Puja

নাড়ু, খিচুড়ি আর চাটনি... পাওলির লক্ষ্মীপুজোয় আর কী কী হচ্ছে?

ব্যস্ততা তুঙ্গে। লক্ষ্মীপুজোর প্রস্তুতিতে ব্যস্ত পাওলি দাম। বাড়ির পুজোর সঙ্গে আবাসনের পুজো। কী কী দায়িত্ব নিতে হল নায়িকাকে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১৩:৫৬
Share:

পুজোর প্রস্তুতি নিয়ে চূড়ান্ত ব্যস্ত পাওলি

বালিগঞ্জ সার্কুলার রোডের বহুতল আবাসন। সেখানেই টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রীর বাস। পাওলি দাম। সদ্য মুক্তি পেয়েছে তাঁর নতুন হিন্দি কাজ ‘কর্ম যুদ্ধ’। আপাতত পুজোর ছুটি। রবিবার সকাল থেকে তাঁর নিশ্বাস ফেলার সময় নেই। লক্ষ্মীপুজো বলে কথা! বাড়ির পুজো তো রয়েছেই, সঙ্গে আবার আবাসনের পুজো।

Advertisement

সকাল থেকে কেমন প্রস্তুতি চলছে? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় পাওলির সঙ্গে। তিনি বলেন, “সকাল থেকে নয়, গতকাল রাত থেকেই প্রস্তুতি শুরু হয়ে গিয়েছ। সবকিছু তত্ত্বাবধান করা একটা বিশাল কাজ। ভোগ হচ্ছে। খিচুড়ি, ৫ রকম ভাজা, পায়েস, চাটনি। নাড়ুও তৈরি করতে হবে।”

পাওলির কথায় এটা স্পষ্ট যে তিনি যতই টলিপাড়ার ব্যস্ত অভিনেত্রী হন না কেন, এই দিনটিতে তিনি শুধুই বাড়ির বউ। মায়ের দেওয়া হলুদ শাড়ি পরেই পুজোয় সাজবেন নায়িকা। বাড়ির পুজো মিটিয়ে তার পর আবাসনের পুজোতেও যোগ দেবেন সকলের সঙ্গে। রাত পোহালেই তো আবার নিজের পুরনো রুটিনে ফেরার পালা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন