Ridhima-Gaurav

জন্মদিনে গৌরব নেই শহরে, ছেলেকে নিয়ে কী ভাবে বিশেষ দিনটি কাটাচ্ছেন ঋদ্ধিমা?

১৮ জানুয়ারি ঋদ্ধিমা ঘোষের জন্মদিন। বিশেষ দিনটি কী ভাবে পালন করছেন নায়িকা? মা হওয়ার পর এটাই প্রথম জন্মদিন নায়িকার।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ১৯:১১
Share:

গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষ। ছবি: সংগৃহীত।

ছেলে ধীরকে নিয়েই এখন তাঁর সারাটা দিন কেটে যায়। গৌরব চক্রবর্তী এবং ঋদ্ধিমা ঘোষের জীবন এখন তাঁদের সন্তানকে ঘিরেই আবর্তিত। মা হওয়ার পর প্রথম জন্মদিন পালন করলেন নায়িকা। এ বছর ছেলে কাছে থাকলেও স্বামী গৌরব অনেকটাই দূরে। ১৮ জানুয়ারি নায়িকার জন্মদিন। বিশেষ দিনে স্ত্রীকে শুভেচ্ছায় ভরালেন গৌরব। নিজেদের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি লেখেন, “আমি ভাগ্যবান যে, তোমায় আমি স্ত্রী হিসাবে পেয়েছি। তোমায় এবং ধীরকে খুব মনে পড়ছে। আশা করছি, খুব তাড়াতাড়ি একসঙ্গে তোমার জন্মদিন পালন করব। শীঘ্রই ফিরছি তোমার কাছে।”

Advertisement

জন্মদিন কী ভাবে পালন করছেন নায়িকা? অভিনেত্রী বললেন, ‘‘ছেলের সঙ্গে এটা আমার প্রথম জন্মদিন। তাই খুবই বিশেষ এই দিনটা। সারা দিন ওকে নিয়েই রয়েছি। কিন্তু গৌরব শুটিংয়ে কলকাতার বাইরে রয়েছেন। তাই একটু হলেও মনটা খারাপ।’’ তবে মনখারাপ হলেও জন্মদিনের আগেই কিন্তু একপ্রস্ত উদ্‌যাপন সেরে ফেলেছেন ঋদ্ধিমা। অভিনেত্রী বললেন, ‘‘গৌরব থাকবে না জানতাম। তাই আমরা আগেই একসঙ্গে উদ্‌যাপন করেছি।’’ বিশেষ দিনে ঋদ্ধিমার আর কী পরিকল্পনা? অভিনেত্রী বললেন, ‘‘আপাতত বাড়িতেই থাকার ইচ্ছে। বিকালে বাবা আসবেন। পরিবারের সকলের উপস্থিতিতে কেক কাটার পরিকল্পনা রয়েছে।’’

আপাতত ঋদ্ধিমাকে সে ভাবে বড় পর্দায় দেখা যাচ্ছে না। ছেলে একটু বড় হলে আবারও কাজে ফিরবেন নায়িকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন