Solanki Roy

খড়ি ছাড়াই জারি ‘গাঁটছড়া’র গল্প, সিরিয়াল ছাড়ার পর কী ভাবে সময় কাটাচ্ছেন শোলাঙ্কি?

শোলাঙ্কি রায় টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী। ছোট পর্দা, সিরিজ়, সিনেমায় চুটিয়ে অভিনয় করে চলেছেন। তাঁর আগামী পরিকল্পনা কী?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৬:১৭
Share:

‘গাঁটছড়া’ ছাড়ার পর কী ভাবে সময় কাটাচ্ছেন শোলাঙ্কি রায়? —ফাইল চিত্র।

খড়ি ছাড়াই ‘গাঁটছড়া’র যাত্রা জারি। গত কয়েক মাস ধরে জল্পনা চলছিল। খুব শীঘ্রই নাকি শেষ হয়ে যাবে এই সিরিয়াল। তা নিয়ে অনেকের মনে অনেক রকমের প্রশ্ন ছিল। তবে সব জল্পনার অবসান ঘটেছে এক দিনেই। খড়ির চরিত্রের বিদায় ঘটেছে। শোলাঙ্কি রায়কে আর দেখতে পাবেন না দর্শক। কিন্তু বাকিদের আগের মতোই দেখতে পাবেন সবাই। বেশ কয়েক বছর এগিয়ে গিয়েছে গল্প। নতুন প্রজন্ম বড় হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, নতুন প্রজন্মের গল্পে দেখা যাবে ওম সাহানি এবং ইন্দ্রাণী পালকে। যদিও কোনওটাই চূড়ান্ত হয়নি।

Advertisement

কয়েক দিন আগে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পুরোটাই জানিয়েছেন শোলাঙ্কি। বুঝিয়েও দিয়েছেন, শেষ হচ্ছে না সিরিয়াল। খালি তিনি নিজে সরে যাচ্ছেন। নায়িকা লেখেন, “কোনও কিছু চিরন্তন নয়, পরিবর্তন ছাড়া জীবন নয়। এক বছরের আমার এই পথ চলা শেষ হল। স্বপ্নের মতো লাগছে, একইসঙ্গে দুঃখিত আর আনন্দিত। এই পথে কিছু অসাধারণ মানুষের সঙ্গে দেখা হয়েছে— কেউ পরিবার হয়ে ওঠেছে, কেউ বন্ধু। কেউ ছেড়ে গিয়েছে আবার কেউ রয়ে গেছে। এ বার মুভ অন করার সময় এসেছে। পুরনোকে বিদায় জানিয়ে, নতুনকে আলিঙ্গন করার সময় এসে গিয়েছে।”

খড়ি ছাড়া ‘গাঁটছড়া’ দেখা তাঁর ভক্তদের জন্য খানিকটা কঠিন ব্যাপার। এ প্রসঙ্গে তিনি আনন্দবাজার অনলাইনকে বলেন, “আমি নিশ্চিত, আমায় ছাড়াও গল্প দারুণ এগোবে। গল্পের এই নতুন মোড় ভাল লাগবে দর্শকের।”

Advertisement

আর কি তাঁকে ছোট পর্দায় দেখা যাবে না? বর্তমানে কী ভাবে সময় কাটাচ্ছেন শোলাঙ্কি? নায়িকার উত্তর, “সিরিয়াল চলাকালীন আমি নতুন বাড়িতে শিফ্‌ট করেছি। নিজের নতুন আস্তানাকে মনের মতো করে সাজাচ্ছি। আমার ছানা এসেছে, তার সঙ্গে সময় কাটাচ্ছি। আর ঘুরতে যাওয়ার একটা পরিকল্পনা করছি। আপাতত এটাই পরিকল্পনা আমার।” শোলাঙ্কি জানালেন, তিনি এই মুহূর্তে আর সিরিয়ালে অভিনয়ের কথা ভাবছেন না। আরও বেশি সিনেমায় অভিনয় করতে চান। আর কিছু দিন পরেই মুক্তি পাবে তাঁর অভিনীত সিনেমা ‘শহরের উষ্ণতম দিনে’। যে সিনেমায় আবারও বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁকে জুটিতে দেখবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন