Raj-Subhahsree Anniversary

রাজ-শুভশ্রীর পঞ্চম বিবাহবার্ষিকী, বিশেষ দিনে তাঁদের জন্য কী পরিকল্পনা করলেন দিদি দেবশ্রী?

দেখতে দেখতে পাঁচ বছর একসঙ্গে কাটিয়ে ফেললেন তাঁরা। রাজ-শুভশ্রীর পাঁচ বছরের বিবাহবার্ষিকীতে কী বিশেষ বার্তা দিলেন নায়িকার দিদি?

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৩:৪৭
Share:

রাজ এবং শুভশ্রীর বিবাহবার্ষিকীতে দেবশ্রী কি বিশেষ কিছু পরিকল্পনা করলেন? ছবি: সংগৃহীত।

১১ মে রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পঞ্চম বিবাহবার্ষিকী। দেখতে দেখতে একসঙ্গে তাঁরা পাঁচ বছর কাটিয়ে ফেললেন। ভেবেই অবাক শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। এই মুহূর্তে তিনিও ব্যস্ত তাঁর নতুন ছবি ‘ফাটাফাটি’-র প্রচারে। এর মাঝেই বোনের বিবাহবার্ষিকী নিয়ে উত্তেজনা তুঙ্গে। দেবশ্রী আর শুভশ্রী, দুই বোনের সম্পর্ক অনেকটা মা-মেয়ের মতো। শুভশ্রীর শুরুর দিনগুলোয় একসঙ্গে দুই বোন কলকাতায় কত কষ্ট করেছেন। সে গল্প আনন্দবাজার অনলাইনকে আগেই শুনিয়েছিলেন শুভশ্রী। তাই তো শুভশ্রীর সাফল্যে সমান খুশি দিদিও।

Advertisement

রাজ এবং শুভশ্রীর এই বিশেষ দিনে তিনি কি বিশেষ কিছু পরিকল্পনা করলেন? রাজ-মহলে এ দিন আয়োজন কেমন? আনন্দবাজার অনলাইনকে দেবশ্রী জানালেন, বৃহস্পতিবার তেমন কোনও পরিকল্পনা নেই। তিনি বলেন, “আমি নিজের ছবির প্রচারে ব্যস্ত। সকালে শুভকে (শুভশ্রী) ফোন করেছিলাম। গতকাল রাতে ওরা একটা জায়গায় ডিনারে গিয়েছিল। বৃহস্পতিবার সারা দিন নিজেদের মতোই কাটাতে চায়। তবে বিকেলে আমি ওদের ফুল পাঠাব। শনিবার মা-বাবা বর্ধমান থেকে আসবেন। তখন একসঙ্গে আড্ডা হবে, খাওয়াদাওয়া হবে নিশ্চয়ই।”

এই মুহূর্তে দেবশ্রীর ছেলে বিদেশে পড়াশোনা করছেন। তাই তাঁর থেকে কোনও উপহারই নিতে নারাজ রাজ এবং শুভশ্রী। কারণ তাঁদের একটাই বক্তব্য, এখন ছেলের সব প্রয়োজন তাঁর মেটানো দরকার। দেবশ্রী বলেন, “কিছু নিতে চায় না ওরা। আমি শুভশ্রীকে আগে শাড়ি, ব্যাগ উপহার দিয়েছি। এ বারে এখনও কিছু ভাবিনি।” দেবশ্রী নতুন ছবি নিয়ে সমান উত্তেজিত। ১২ মে মুক্তি পাচ্ছে দেবশ্রীর নতুন ছবি ‘ফাটাফাটি’। যে ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে ঋতাভরী চক্রবর্তী এবং আবীর চট্টোপাধ্যায়কে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন