panchayat 2

Panchayat 2: মুখে মুখে ফিরছে ‘পঞ্চায়েত ২’-র প্রশংসা, সিরিজ থেকে কত টাকা আয় ‘সচিবজি’র?

‘পঞ্চায়েত’-এর জনপ্রিয়তাকে টেক্কা দিয়েছে ‘পঞ্চায়েত ২’। মুখ্য চরিত্র ‘সচিবজি’র প্রশংসায় পঞ্চমুখ দর্শক। জানেন কত টাকা আয় হল জিতেন্দ্র কুমারের?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ মে ২০২২ ১২:২৭
Share:

ঘরে ঘরে জনপ্রিয় ‘সচিবজি’ ওরফে ‘অভিষেক ত্রিপাঠী’।

‘পঞ্চায়েত’-এই নজর কেড়েছিলেন। সিরিজের দ্বিতীয় সিজন ‘পঞ্চায়েত ২’-তে চমকে দিল তাঁর অভিনয়ের বলিষ্ঠতা। গল্পের ‘সচিবজি’ ওরফে ‘অভিষেক ত্রিপাঠী’র নাম এখন ঘরে ঘরে। জানেন কি, কত টাকা আয় করলেন এই চরিত্রের অভিনেতা জিতেন্দ্র কুমার?

Advertisement

সহজ-সরল, পাশের বাড়ির ছেলে যেন। শহর থেকে গ্রামে গিয়ে নাকানিচোবানি খাওয়া তরুণ কী করে মানিয়ে নেয় নতুন পরিবেশে, কী ভাবে অচেনা মানুষেরাই হয়ে ওঠে তার আপনজন, তারই গল্প বলেছিল ‘পঞ্চায়েত’। ফুলেরা গ্রাম পঞ্চায়েতে নতুন সচিব হয়ে আসা অভিষেক ত্রিপাঠীকে নিজের অভিনয়ের গুণে জীবন্ত করে তুলেছিলেন অভিনেতা জিতেন্দ্র। দর্শকেরা বলছেন, অ্যামাজন প্রাইম সিরিজের দ্বিতীয় সিজনে সেই জিতেন্দ্রই যেন আরও বলিষ্ঠ। প্রতিটি সংলাপে, প্রতিটি অভিব্যক্তিতে একেবারে নিখুঁত। আর তাই দ্বিতীয় সিজনে ‘সচিবজি’ যখন নিজের দায়িত্ব পালনে আরও বেশি করে জড়িয়ে পড়ে গ্রামের মানুষের সঙ্গে, তাকে যেন আরও প্রাণবন্ত, আরও বিশ্বাসযোগ্য লাগে।

Advertisement

‘পঞ্চায়েত ২’-র ‘সচিবজি’ তাই অনায়াসে আরও পোক্ত জায়গা করে ফেলেছেন দর্শকমনে। রঘুবীর যাদব, নীনা গুপ্তদের মতো বর্ষীয়ান অভিনেতাদের টেক্কা দিয়ে নজর কাড়ছেন নিজগুণে। কিন্তু সাফল্যের সঙ্গে কি পাল্লা দিয়ে বাড়ছে জিতেন্দ্রর উপার্জনের অঙ্ক? কৌতূহল বাড়ছে তা নিয়েও।

মুম্বই সংবাদমাধ্যম সূত্রে খবর, ‘পঞ্চায়েত ২’-এর প্রতিটি পর্বের জন্য জিতেন্দ্র পেয়েছেন ৫০ হাজার টাকা। অর্থাৎ আটটি পর্ব মিলিয়ে মোট ৪ লক্ষ টাকা!

সিরিজের তৃতীয় সিজন এলে কি আরও বেড়ে যাবে জিতেন্দ্রর পারিশ্রমিকের অঙ্ক? তা নিয়েই আপাতত জল্পনা দর্শক মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন