Suhana Khan

তিনি উদ্ধত, নাকউঁচু! নিজের ভাবমূর্তি ভাঙতেই বিশেষ প্রশিক্ষণ নিচ্ছেন শাহরুখ-কন্যা সুহানা

ক্যামেরা দেখলেই চেষ্টা করেন এড়িয়ে যেতে। অনুরাগীর সঙ্গে ছবি তুলতে মোটেই আগ্রহী নন তিনি। সুহানার এমন ব্যবহারেই বিরক্ত অনেকে। সেই ভাবমূর্তি ভাঙতে কী উপদেশ দেওয়া হল শাহরুখ-কন্যাকে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৩:৪০
Share:

নিজেকে বদলে ফেলতে চান সুহানা।

বলিপাড়ায় একের পর এক তারকা-সন্তানের অভিষেক। আর কয়েক দিনের অপেক্ষা, ওটিটি দুনিয়ায় পা রাখতে চলেছেন শাহরুখ-কন্যা সুহানা খান। জোয়া আখতারের নতুন সিরিজ ‘আর্চিজ’-এ দেখা যাবে তাঁকে। পর্দায় পা রাখার আগে থেকেই দর্শকের নজরে থাকেন বেশ কিছু তারকা-সন্তান। যেমন সঞ্জয় কপূরের কন্যা শানায়া কপূরও। ইতিমধ্যেই পাপারাৎজির প্রিয় হয়ে উঠেছেন জাহ্নবী কপূর, সারা আলি খান, অনন্যা পাণ্ডে। দর্শক, পাপারাৎজিদের সঙ্গে তাঁদের মিষ্টি ব্যবহার অন্যতম কারণ।

Advertisement

অন্য দিকে রুপোলি পর্দায় পা দেওয়ার আগে থেকেই সুহানার ব্যবহারে রুষ্ট সকলেই। ক্যামেরা দেখলেই এড়িয়ে চলে যাওয়া, দর্শককে সম্মান না করা— এই ব্যবহার মোটেই ভাল ভাবে নিচ্ছেন না কেউ। ফলে অনেকেই মনে করেন, তিনি উদ্ধত। নিজের সেই ভাবমূর্তিই ভাঙতে চান সুহানা। তার জন্য নাকি ইন্ডাস্ট্রির এক বন্ধুর থেকে উপদেশও নিয়েছেন তিনি। মিডিয়া এবং সাধারণদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ ব্যবহারের উপদেশই তাঁকে দিয়েছে শাহরুখ-কন্যার এক অভিজ্ঞ বন্ধু। সেই বন্ধু বলেছেন, “তাঁর নাম ধরে সম্বোধন করলে, তিনি যেন একটু দাঁড়িয়ে, হেসে সবাইকে ছবি দিয়ে তার পর নিজের কাজে যান। এই ভদ্রতাটুকু তাঁর করা উচিত।”

বন্ধুর সেই পরামর্শ যে মন দিয়ে শুনেছেন সুহানা, সেই প্রমাণ মিলল হাতেনাতে। মায়ের সঙ্গে ছুটি কাটাতে শহরের বাইরে ফ্রেমবন্দি হন তিনি। বিমানবন্দরের বাইরে এক অনুরাগী ছবি তোলার জন্য অনুরোধ করেন তাঁকে। এ বার আর তিনি কাউকে ফিরিয়ে দেননি। দাঁড়িয়ে ছবি তোলেন। তবে বলিপাড়ার ঘনিষ্ঠ সূত্রে দাবি শাহরুখ-কন্যা আদতে উদ্ধত নন, তিনি আসলে লাজুক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন