Rashmika Mandanna-Vijay Deverakonda

প্রেমিকাকে নিয়ে স্পর্শকাতর বিজয়! রশ্মিকার প্রাক্তনের প্রশ্ন শুনেই হাজির ‘অর্জুন রেড্ডি’

২০১৭ সালে প্রযোজক রক্ষিত শেট্টির সঙ্গে বাগ্‌দান সারেন রশ্মিকা মন্দনা। প্রেমিকার প্রাক্তনকে নিয়ে প্রশ্ন করতেই কী করলেন বিজয়?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৪ ১৯:৩৩
Share:

রশ্মিকা-বিজয়। ছবি: সংগৃহীত।

কর্ণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট— নিজেদের প্রেমে রাঙিয়েছেন বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনা। দিন কয়েক আগেই কানাঘুষো শোনা যায়, নতুন বছরেই নাকি জীবনের নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন তাঁরা। তার পর থেকেই বাড়তে থাকে জল্পনা। শোনা যায়, আগামী ফেব্রুয়ারি মাসেই নাকি একে অপরের সঙ্গে বাগ্‌দান সারতে চলেছেন বিজয় ও রশ্মিকা। যদিও এর আগে এক বার রক্ষিত শেট্টির সঙ্গে বাগ্‌দান হয়েছিল রশ্মিকার। কিন্তু প্রেমিকার প্রাক্তনকে নিয়ে প্রশ্ন করতেই কী করলেন বিজয়?

Advertisement

২০১৬ সালে ‘কিরিক পার্টি’ ছবির মাধ্যমে বিনোদন জগতে অভিষেক হয় রশ্মিকার। ওই ছবির প্রযোজক ছিলেন রক্ষিত শেট্টি। দক্ষিণী বিনোদন জগতের পরিচিত মুখ তিনি। ওই ছবির সেটেই একে অপরের প্রেমে পড়েন রক্ষিত ও রশ্মিকা। ২০১৭ সালে বাগ্‌দানও সারেন তাঁরা। যদিও সম্পর্ক টেকেনি তাঁদের। ২০১৮ সালে ‘গীত গোবিন্দম’ ছবিতে একসঙ্গে কাজ করার সময় থেকে বন্ধুত্ব গড়ে ওঠে বিজয় ও রশ্মিকার মধ্যে। তার পরে ২০১৯ সালে ‘ডিয়ার কমরেড’ ছবির সেটে নাকি পরস্পরের প্রেমে পড়েন তাঁরা। এই ছবির প্রচারের সময় রশ্মিকাকে তাঁর প্রাক্তন নিয়ে জিজ্ঞেস করতেই সাংবাদিকের প্রশ্ন নিজেই কেড়ে নেন। রশ্মিকাকে জবাব দিতে না দিয়ে নিজেই উত্তর দেন। বলেন, ‘‘আপনার প্রশ্নটা বুঝতে পারছি না, কী বলছেন বলুন তো। কোনও মানুষের জীবনের ব্যক্তিগত বিষয় আপনার চর্চার কারণ হতে পারে না।’’ প্রায় ছ’বছর পেরিয়ে গিয়েছে, এখনও তাঁদের সম্পর্ক অটুট, বেশ কয়েক বার তাঁদের বিয়ের খবর শোনা গিয়েছে। তবে আপাতত তেমন কোনও পরিকল্পনা নেই বলেই জানিয়েছেন বিজয়-রশ্মিকার ঘনিষ্ঠ মহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন