hrithik roshan

বড় পর্দার মজা

মুম্বইয়ের এক নাইটক্লাবে পার্টি করার সময়ে দূরত্ববিধি লঙ্ঘন করায় অনেকের সঙ্গে সুজ়ানেরও গ্রেফতার হওয়ার খবর আসে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২০ ০০:১২
Share:

হৃতিক রোশন

সদ্য বড় পর্দায় মুক্তি পেয়েছে ‘ওয়ান্ডার উওম্যান ১৯৮৪’। দুই ছেলেকে নিয়ে সিনেমা হলে গিয়ে সেই ছবি দেখে এলেন হৃতিক রোশন। বড় পর্দায় এত দিন পরে ছবি দেখে উচ্ছ্বসিত হৃতিক। তাঁর কথায়, কোনও কিছুই হলে গিয়ে ছবি দেখার অভিজ্ঞতার জায়গা নিতে পারবে না। ‘‘হোম ইজ় হোয়্যার দ্য হার্ট ইজ়। বড় পর্দায় সিনেমা ফিরে এসেছে, আমিও এসেছি ছেলেদের নিয়ে। এই সাউন্ড, এই প্রোজেকশনের কোনও তুলনা হয় না। এখানে সুরক্ষা বিধি খুব ভাল ভাবে মেনেই সিনেমা দেখার ব্যবস্থা করা হয়েছে,’’ বলে মাল্টিপ্লেক্স কর্তৃপক্ষকে ধন্যবাদও জানিয়েছেন অভিনেতা। মুখে মাস্ক পরে, দূরত্ব বজায় রেখে ছেলেদের সঙ্গে সিনেমা দেখার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি।

Advertisement

এ দিন হৃতিক, রেহান ও হৃদানের সঙ্গে সিনেমা হলে গিয়েছিলেন সুজ়ান খানও। মুম্বইয়ের এক নাইটক্লাবে পার্টি করার সময়ে দূরত্ববিধি লঙ্ঘন করায় অনেকের সঙ্গে সুজ়ানেরও গ্রেফতার হওয়ার খবর আসে। যদিও এর প্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি দিয়ে সুজ়ান লিখেছেন, তিনি গ্রেফতার হননি। ভোর ৬টা পর্যন্ত আটকে রাখার পরে বাড়িতে ফেরার অনুমতি দেওয়া হয়েছিল তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন