হ়ৃতিক এ বার টিভি শোয়ের হোস্ট

বড় পর্দা থেকে ছোট পর্দার দিকে ঝুঁকছেন বলিউডি তারকারা। এটাই এখন চলতি ট্রেন্ড। অমিতাভ বচ্চন, শাহরুখ খান বা সলমন খান— টিভির পর্দায় বিভিন্ন সময়ে শো হোস্ট করেছেন তাঁরা। এ বার সেই তালিকায় নয়া সংযোজন হৃতিক রোশন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৫ ১৬:১৭
Share:

বড় পর্দা থেকে ছোট পর্দার দিকে ঝুঁকছেন বলিউডি তারকারা। এটাই এখন চলতি ট্রেন্ড। অমিতাভ বচ্চন, শাহরুখ খান বা সলমন খান— টিভির পর্দায় বিভিন্ন সময়ে শো হোস্ট করেছেন তাঁরা। এ বার সেই তালিকায় নয়া সংযোজন হৃতিক রোশন। ‘এইচআরএক্স হিরোস উইথ হ়ৃতিক রোশন’ নামে একটি আসন্ন টেলিভিশন শোতে হোস্টের ভূমিকায় দেখা যাবে তাঁকে। আগামী ২ নভেম্বর থেকে ডিসকভারি চ্যানেলে দেখা যাবে এই শো।

Advertisement

বাস্তব চরিত্রদের নিয়ে এই শোয়ের চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক। হৃতিকের কথায়, ‘‘আমরা প্রত্যেকেই হিরো হতে চাই। কিন্তু এখানে আমরা রিয়েল হিরোদের দেখব। জীবনের লড়াইতে হেরে যেতে যেতেও ফিরে এসেছেন যাঁরা। এই শোয়ের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্ব বোধ করছি।’’ তাঁর দুই ছেলে জীবনে যাতে সব রকম ভয় থেকে দূরে থাকতে পারে সে চেষ্টাই তিনি করবেন বলে জানিয়েছেন হৃতিক। যার অভিজ্ঞতা তিনি সঞ্চয় করবেন এই শো থেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন