কঙ্গনাই আমাকে ঠকিয়েছে: হৃতিক

ফের কঙ্গনা রানাউত প্রসঙ্গে মুখ খুললেন হৃতিক রোশন। ‘‘অল্প দিনের মধ্যেই সত্যিটা সকলে জানতে পারবেন, যে কঙ্গনাই আমাকে ঠকিয়েছে।’’—স্পেনের মাদ্রিদে আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মঞ্চে উঠে এমনটাই বললেন হৃতিক রোশন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৭ জুন ২০১৬ ২০:৩০
Share:

ফের কঙ্গনা রানাউত প্রসঙ্গে মুখ খুললেন হৃতিক রোশন।

Advertisement

‘‘অল্প দিনের মধ্যেই সত্যিটা সকলে জানতে পারবেন, যে কঙ্গনাই আমাকে ঠকিয়েছে।’’—স্পেনের মাদ্রিদে আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মঞ্চে উঠে এমনটাই বললেন হৃতিক রোশন। শুধু তাই নয়, ওই অনুষ্ঠানে তিনি বলেন, ‘‘আমি কিছুই ভুলিনি। আমার মধ্যে কিছু লুকানো নেই। এই মুহূর্তে আমার কাছে যা পরিষ্কার, অল্প দিনের মধ্যেই তা সকলের কাছেই স্পষ্ট হয়ে যাবে।’’

আরও পড়ুন: একে অপরকে আইনি নোটিস পাঠালেন কঙ্গনা-হৃতিক!

Advertisement

গত কয়েক মাস ধরেই কখনও পুরনো সম্পর্ক, কখনও মেইল পাঠানো এমনই নানা বিষয় নিয়ে লড়াইয়ের ময়দানে নেমেছেন বি-টাউনের প্রথম সারির এই দুই তারকা। শুধু তাই নয়, দুই তারকার ঝগড়া শেষ পর্যন্ত গড়িয়েছে কোর্টের দরজা অবধিও। কিন্তু মিটমাটের কোনও সম্ভাবনাই দেখা যায়নি। তবে এ বার হৃতিকের এই মন্তব্য কি আদতেও এই লড়াইয়ের সমাপ্তির ইঙ্গিত দিচ্ছে? তা জানতে গেলে আরও কিছু দিন অপেক্ষা তো করতেই হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন