Farah Ali Khan And Dj Aqeel

ঘর ভাঙল হৃতিকের প্রাক্তন শ্যালিকার, ‘দারুন খুশি’ বিবাহবিচ্ছেদের পর, জানালেন ফারহা খান

আর পাঁচটা বিচ্ছেদের মতো তিক্ততা নয়, স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদে তিনি দারুণ খুশি, জানালেন হৃতিকের প্রাক্তন শ্যালিকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫০
Share:

বিবাহবিচ্ছেদের পর খুশি হৃতিকের প্রাক্তন শ্যালিকা। ছবি: ইনস্টাগ্রাম।

হৃতিক রোশন-সুজান খানের বিচ্ছেদের প্রায় ৯ বছর হতে চলল। এ বার বিবাহবিচ্ছেদের পথে হাঁটলেন সুজানের দিদি ফারহা। খ্যতনামী ডিজে আকিলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সুজানের দিদি। প্রায় এগারো বছরের দাম্পত্য ফারহা-আকিলের। এ বার সেই সম্পর্কে ইতি টানলেন তাঁরা। তবে অন্য আর পাঁচটা বিচ্ছেদের মতো তিক্ততা নয়, বরং আলাদা হয়েই তিনি খুশি, জানালেন হৃতিকের প্রাক্তন শ্যালিকা।

Advertisement

২০২১ সালের মার্চ মাসেই বিবাহবিচ্ছেদের কথা জানিয়েছেন সুজানের দিদি। পেশায় তিনি অলঙ্কার শিল্পী। স্বক্ষেত্রে নামডাক কিছু কম নেই ফারহা খানের। বিবাহবিচ্ছেদের পর নিজের সমাজমাধ্যমের পাতায় ফারহা লেখেন, ‘‘এখন থেকে আইনত আমরা আলাদা। তবে, সারা জীবন আমরা আমাদের দুই সন্তান আজান এবং ফিজার বাবা-মা হয়েই থাকব, এর বদল ঘটবে না। জীবনের যে লম্বা সফর একসঙ্গে কাটিয়েছি, তার জন্য কৃতজ্ঞ।’’

বিবাহ বিচ্ছেদ ঘটলেও সন্তানের দায়িত্ব পালন থেকে পিছু হটছেন না তাঁরা, স্পষ্ট এই পোস্টে। ফারহার বিবাহবিচ্ছেদের এই পোস্টে ভালবাসা জানিয়েছেন সুজান, টুইঙ্কল খান্নার মতো তারকারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন