Hrithik Roshan

‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’ ছবির মুখ্যচরিত্রে কি হৃতিক রোশন? জল্পনা বাড়িয়ে যা বললেন সুপারস্টার

২০২৫ সালে ‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’ মুক্তির পরিকল্পনা নিয়েছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। ছবিতে মুখ্যচরিত্রে কাকে দেখা যাবে? এই জল্পনায় ভেসে এল এ বার হৃতিক রোশনের নাম।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১০:২১
Share:

হৃতিক রোশন। ছবি ফেসবুক থেকে।

বক্স অফিসে খরা কাটিয়ে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির হাত ধরে খানিকটা হাঁফ ছেড়ে বেঁচেছে বলিপাড়া। ইতিমধ্যেই কয়েকশো কোটির ব্যবসা করে ফেলেছে রণবীর কপূর ও আলিয়া ভট্টের এই ছবি। এর মধ্যেই ছবির দ্বিতীয় পর্ব ঘিরে দর্শকমহলে উন্মাদনা তৈরি হয়েছে। ‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’-তে মুখ্যচরিত্রে কাকে দেখা যাবে? এই জল্পনায় ভেসে এল এ বার হৃতিক রোশনের নাম।

Advertisement

‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’-তে দেবের চরিত্রে দেখা যেতে পারে হৃতিককে! এমন ইঙ্গিতই পাওয়া গেল। সোজাসুজি এ ব্যাপারে এখনও মুখ খোলেননি সুপারস্টার। তবে হালকা আভাস দিয়েছেন তিনি।

ব্রহ্মাস্ত্র ছবির একটি দৃশ্য। ছবি টুইটার।

সংবাদ সংস্থা পিটিআইকে এই প্রসঙ্গে হৃতিক বলেছেন, ‘‘কী ঘটছে? কিছুই না। এর পর ফাইটারের শ্যুট শুরু হবে। যে ছবিগুলি নিয়ে কথা হচ্ছে, সেগুলি হয়তো হতে পারে।’’ তা হলে কি ‘ব্রহ্মাস্ত্র পার্ট ২’ ছবি নিয়ে তাঁকে ঘিরে যে জল্পনা ছড়িয়েছে, সেটা সত্যি? এ নিয়ে আর টুঁ শব্দও করেননি হৃতিক।

Advertisement

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১’-এ শিবার চরিত্রে দেখা গিয়েছে রণবীরকে। তাঁর প্রেমিকা ঈশার চরিত্রে অভিনয় করেছেন আলিয়া। ছবির দ্বিতীয় পর্বে গল্পের কেন্দ্রবিন্দুতে থাকবেন শিবার বাবা-মা দেব ও অমৃতা। দেব ও অমৃতার চরিত্রে কাকে দেখা যাবে, এ নিয়ে কৌতূহল তৈরি হয়েছে দর্শকমহলে। ২০২৫ সালে এই ছবি মুক্তির পরিকল্পনা করেছেন পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন