Hrithik Roshan

Hrithik Roshan-Saba Azad: ‘প্রেমিকা’ সাবার গান মুক্তি, উচ্ছ্বাস বাঁধ ভাঙল হৃতিকের

বলিপাড়ায় তাঁদের প্রেমের গুঞ্জন অনেক দিন থেকেই। সাবার গান প্রকাশ্যে আসতেই উৎসাহ ধরে রাখতে পারলেন না হৃত্বিক। তাতেই ফের চর্চা শুরু।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ১২:৪৭
Share:

হৃত্বিকের জীবনে নতুন প্রেম সাবা?

বলিউডের হাওয়ায় ভাসে তাঁদের ভালবাসার গল্প। একে অপরের প্রেমে মশগুল দু’জনে। কখনও হাতে হাত, কখনও পরিবারের সঙ্গে আড্ডাতেও কাছাকাছি। হৃতিক রোশন আর সাবা আজাদ বিভোর হয়ে আছেন নিজেদের নিয়েই! সম্পর্ক নিয়ে মুখে কিছু না বললেও লুকোছাপাও নেই তেমন। তার প্রমাণ ফের দিলেন বলিউডের ‘গ্রিক দেবতা’।

Advertisement

‘বিক্রম বেদ’-এর নায়ককে নিয়ে বরাবরই উচ্ছ্বসিত অনুরাগী মহল। সেই হৃতিকই এ বার নিজে ভাসলেন বাঁধভাঙা উচ্ছ্বাসে। ‘প্রেমিকা’ সাবা আজাদ গায়িকা-অভিনেত্রী। ১৭ জুন মুক্তি পেয়েছে তাঁর নতুন গান ‘আই হিয়ার ইয়োর ভয়েস’। বান্ধবীর গানে মোহিত রাকেশ রোশনের পুত্র। প্রশংসায় পঞ্চমুখ নায়ক। সেই ভাল লাগা, উল্লাস সবটাই ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

ইতিমধ্যে রোশন পরিবারের সঙ্গে সাবার সম্পর্ক দিনে-দিনে আরও মজবুত হয়েছে। হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গেও তাঁর বেশ বন্ধুত্ব। তবে কি খুব শিগগিরি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সাবা-হৃত্বিক? বলিপাড়ার অলিগলিতে ঘুরপাক খাচ্ছে সেই প্রশ্নই। সাবা এবং হৃত্বিকের ঘনিষ্ঠ মহল সূত্রে, আপাতত দু’জনেই প্রেমে হাবুডুবু। নায়কের পরিবারও সাবাকে খুব পছন্দ করে। হৃত্বিকের কাজ নিয়ে তাঁরা যেমন উত্তেজিত, তেমনই সাবার কাজেও তাঁরা সব সময় উৎসাহ জুগিয়ে চলেন।

Advertisement

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন