তদন্তই শেষ কথা বলবে

বিভিন্ন মিডিয়া হাউজ থেকে সাক্ষাৎকার দেওয়ার অনুরোধের প্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় একটি খোলা চিঠি লিখেছেন হৃতিক। যার মূল বক্তব্য, তিনি আর কিছু বলবেন না। তদন্তই এ বার শেষ কথা বলবে।

Advertisement
শেষ আপডেট: ১১ অক্টোবর ২০১৭ ০০:০০
Share:

কঙ্গনা রানাওয়াতের ধারাবাহিক অভিযোগের বিরুদ্ধে দীর্ঘদিন চুপ করে থাকার পরে সম্প্রতি মুখ খুলেছেন হৃতিক রোশন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সাক্ষাৎকার দিয়েছেন ইলেকট্রনিক মাধ্যমেও। কিন্তু এই বিষয়ে আর কথা বলতে চান না তিনি। বিভিন্ন মিডিয়া হাউজ থেকে সাক্ষাৎকার দেওয়ার অনুরোধের প্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় একটি খোলা চিঠি লিখেছেন হৃতিক। যার মূল বক্তব্য, তিনি আর কিছু বলবেন না। তদন্তই এ বার শেষ কথা বলবে।

Advertisement

ভক্তদের উদ্দেশে হৃতিকের বার্তা, যা হয়েছে তা দুর্ভাগ্যজনক। কিন্তু তা বলে এটা কোনও দলাদলি বা প্রতিযোগিতা নয়। পুরুষ-নারী, সুবিধাভোগী-বঞ্চিত, এমন বিতর্কে না যাওয়াই ভাল। তাঁকে সমর্থন না করতেও আহ্বান জানিয়েছেন ফ্যানেদের।

হৃতিক এটাও স্পষ্ট করে দিয়েছেন যে, তিনি কথা বলবেন না মানে এই মামলা শেষ নয়। তবে সংবাদমাধ্যমে কথা বলার চেয়ে আইন-আদালতের উপরেই ভরসা রাখছেন অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন