Hrithik Roshan-Sussanne Khan

প্রেমিকের ঠোঁটে ঠোঁট ছোঁয়ালেন সুজান, প্রাক্তন স্ত্রীর ছবি দেখা মাত্র কী করলেন হৃতিক?

বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে হৃতিক-সুজানের, তবু প্রাক্তন স্ত্রীর বর্তমান প্রেমিকের সঙ্গে ছবি দেখা মাত্র কী করলেন অভিনেতা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২৩ ১৬:১৫
Share:

(বাঁ দিকে) প্রেমিক আর্সালানের সঙ্গে সুজান (ডান দিকে) হৃতিক রোশন। ছবি: সংগৃহীত।

২০১৪ সালে ১৪ বছরের দাম্পত্য জীবনে ইতি টানেন হৃতিক রোশন ও সুজ়ান খান। দুই সন্তানের বাবা-মা তাঁরা। বৈবাহিক সম্পর্ক নেই, তবে সন্তানদের স্বার্থে বিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ যোগাযোগ বজায় রেখেছেন তাঁরা। একে অপরের সঙ্গীদের নিয়ে হইহুল্লোড় করেন তাঁরা। বয়সে অনেকটাই ছোট অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে হৃতিকের সম্পর্ক মায়ানগরীর অন্যতম চর্চিত বিষয়। এ দিকে বেশ কয়েক বছর ধরেই আর্সালান গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন সুজান। এই ক’বছরে হৃতিক-আর্সালন মিতালি পাতিয়েছেন একে অন্যের সঙ্গে। তাঁদের নিন্দকেরা ভাবেন, সবটাই লোক দেখানো। তবে প্রাক্তন স্ত্রীর প্রেমিকের জন্মদিনে হৃতিকের ব্যবহারে পরিষ্কার তাঁদের সম্পর্কের সমীকরণ।

Advertisement

১৯ ডিসেম্বর ছিল সুজানের প্রেমিক আর্সালানের জন্মদিন। এই দিন প্রেমিকের ঠোঁটে ঠোঁট রেখে সমাজমাধ্যমে ছবি দেন অভিনেতার প্রাক্তন স্ত্রী। সেই ছবি দেখেই নাকি টনক নড়েছে হৃতিকের। তার পরই নিজের ইনস্টা স্টোরিতে আর্সালানের একটি ছবি দিয়ে তিনি লেখেন, ‘‘জন্মদিনের অনেক শুভেচ্ছা ভাই, সামনে দারুণ একটা বছর অপেক্ষা করছে তোমার জন্য।’’ বিচ্ছেদ মানেই যে তিক্ততা, পরস্পরকে দোষারোপ করা নয়, সেটাই বার বার প্রমাণ করে দিয়েছেন হৃতিক-সুজ়ান। প্রাক্তন স্ত্রীর জীবনের যে কোনও সাফল্যে বার বার অভিনন্দন জানিয়েছেন হৃতিক। বহু বছর একসঙ্গে কাটিয়ে ফেলেছেন সুজ়ান-আর্সলান। তবে তাঁদের বিয়ের এখনই কোনও সম্ভবনা নেই। অন্য দিকে, প্রায়ই হৃতিক-সাবার বিয়ের গুঞ্জন শোনা গেলেও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন তাঁরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন