Sussanne Khan

প্রকাশ্যে করিনাকে সমালোচনা ইনফোসিস কর্তার! শুনে হাততালি হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজানের

দম্ভে নাকি মাটিতে পা পড়ে না করিনা কপূর খানের! নায়িকার ব্যবহারে বিরক্ত ইনফোসিস কর্তা নারায়ণ মূর্তি। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই হাততালি সুজানের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ১৫:৪৭
Share:

(বাঁ দিক থেকে ) করিনা কপূর খান,‘ইনফোসিস’-এর কর্ণধার নায়রণ মূর্তি,সুজান খান। ছবি: সংগৃহীত।

জীবনের অনেক ঘটনা চাইলেও যে ভোলা যায় না, সেই প্রমাণ আবারও মিলল। সম্প্রতি তথ্যপ্রযুক্তি সংস্থা ‘ইনফোসিস’-এর কর্ণধার নায়রণ মূর্তি প্রকাশ্যে নায়িকা করিনা কপূর খানের ব্যবহার নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন। যে ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের প্রতিটা পাতায়। যে ভিডিয়োয় মন্তব্য করেছেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। তিনি লেখেন, “একদম ঠিক বলেছেন।” সঙ্গে আবার দিয়েছেন হাততালির বেশ কিছু ইমোজি। ইন্ডাস্ট্রির অন্দরের খবর সুজানের সঙ্গে করিনার সম্পর্ক এত বছর পরেও ঠিক হয়নি। ২০০১ সাল থেকে পর পর বেশ কিছু ছবিতে করিনার সঙ্গে জুটি বেঁধেছিলেন সুজানের প্রাক্তন স্বামী হৃতিক। শোনা যায়, একসঙ্গে অভিনয় করতে গিয়ে একে অপরকে নাকি মন দিয়ে ফেলেছিলেন তাঁরা। যা নিয়ে রোশন পরিবারে হয়েছিল তুমুল অশান্তিও। সুজানের এই মন্তব্য সেই ঘটনারই ফল বলে মনে করছেন অনেকে।

Advertisement

লন্ডনের বিমানে সহ-যাত্রী করিনার ব্যবহারে কেন বিরক্ত হয়েছিলেন নারায়ণ? কী ঘটেছিল? ইনফোসিস কর্তা বলেন, ‘‘আমি এক বার লন্ডন থেকে দেশে ফিরছিলাম। ওই বিমানে আমার পাশের আসনেই বসেছিলেন করিনা কপূর। অনেক অনুরাগীই তাঁর কাছে এসে হাই-হ্যালো বলছিলেন। কিন্তু করিনা যেন তাতেও বিরক্ত হচ্ছিলেন। কাউকে কোনও উত্তরই দেওয়ার প্রয়োজন বোধ করেননি তিনি। আমি এমন ব্যবহার দেখে একটু অবাকই হয়েছিলাম। আমার কাছেও কয়েক জন যাত্রী এসেছিলেন, আমি সবার সঙ্গেই কথা বলেছিলাম। অনুরাগীরা এটুকুই তো আশা করেন তারকাদের কাছে।’’ স্ত্রী সুধা মূর্তি তাঁকে বোঝানোর চেষ্টা করলেও তাতে কাজ বিশেষ হয়নি। সুধা বলেন, ‘‘করিনার তো কয়েক লক্ষ অনুরাগী আছেন! এমন চলতে থাকলে উনি তো ক্লান্ত হয়ে পড়বেন।’’ তবে তাতে মন গলেনি নারায়ণ মূর্তির। তিনি পাল্টা বলেন, ‘‘সেটা সমস্যা নয়। সমস্যা হল, কেউ যখন স্নেহ, ভালবাসা বা শ্রদ্ধা প্রকাশ করেন, উল্টো দিকের মানুষেরও তখন উচিত, তা ফেরত দেওয়া।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন