Huma Qureshi

করোনার বিরুদ্ধে লড়তে হলিউড পরিচালকের সঙ্গে দিল্লিতে অস্থায়ী হাসপাতাল গড়বেন হুমা

দিল্লিতে ১০০ শয্যার একটি অস্থায়ী হাসপাতাল গড়ে তোলার পরিকল্পনা করছেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২১ ১৪:৩৫
Share:

হুমা কুরেশি।

‘আর্মি অব দ্য ডেড’ ছবিতে হলিউড পরিচালক জ্যাক স্নাইডারের সঙ্গে কাজ করেছেন অভিনেত্রী হুমা কুরেশি। ভারতের করোনা পরিস্থিতির মোকাবিলা করতেও হাত মেলালেন তাঁরা।

‘সেভ দ্য চিল্ড্রেন’ নামে এক আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে কাজ করছেন হুমা এবং জ্যাক। দিল্লিতে ১০০ শয্যার একটি অস্থায়ী হাসপাতাল গড়ে তোলার পরিকল্পনা করছেন তাঁরা। থাকবে একটি অক্সিজেন প্ল্যান্টও। হুমা এবং জ্যাক, দু’জনেই নেটমাধ্যমের সাহায্যে প্রকাশ্যে এনেছেন এই খবর।

করোনার বিরুদ্ধে এই লড়াইয়ে নিজের অনুরাগীদের পাশে চেয়েছেন হুমা। আর্থিক সাহায্য করার জন্য একটি ভিডিয়োর মাধ্যমে অনুরোধ করেছেন তাঁদের।

Advertisement

এই প্রথম নয়, অতীতেও এই মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়তে ভারতকে সাহায্য করছেন হলিউডের তারকারা। অতিমারির জন্য প্রিয়ঙ্কা চোপড়ার তহবিলে অর্থ সংগ্রহের কাজে সাহায্য করেছিলেন অভিনেতা হিউ জ্যাকম্যান। হিউ ছাড়াও ড্রিউ ব্যারিমোর, লানা কন্ডোর, কেটি পেরির মতো আন্তর্জাতিক তারকারাও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ভারতের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন