Entertainment News

‘আমি এ দেশে হোমোসেক্সুয়ালিটির পোস্টার বয়ের মতো’

আপনি মানুন বা নাই মানুন, এখনও আমরা এমন একটা সমাজে বাস করছি যেখানে সমকামীদের ভিন্ন নজরে দেখা হয়। আর তা কোনও সেলেব হলে তো তাঁর কাজের থেকে সেক্সুয়ালিটিই প্রাসঙ্গিক হয়ে ওঠে আলোচনায়। পরিচালক কর্ণ জোহরের যৌন পছন্দ নিয়ে ইন্ডাস্ট্রিতে অনেক দিন ধরেই আলোচনা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০১৭ ১২:৫০
Share:

আপনি মানুন বা নাই মানুন, এখনও আমরা এমন একটা সমাজে বাস করছি যেখানে সমকামীদের ভিন্ন নজরে দেখা হয়। আর তা কোনও সেলেব হলে তো তাঁর কাজের থেকে সেক্সুয়ালিটিই প্রাসঙ্গিক হয়ে ওঠে আলোচনায়। পরিচালক কর্ণ জোহরের যৌন পছন্দ নিয়ে ইন্ডাস্ট্রিতে অনেক দিন ধরেই আলোচনা। সাম্প্রতিক এক সাক্ষাত্কারে এ নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন কর্ণ।

Advertisement

কর্ণের কথায়, ‘‘কোনও সিঙ্গল পুরুষের সঙ্গে দেখা হলেই আমি আতঙ্কে থাকি। কারণ তিনি হয়তো ভাবতে থাকেন তাঁর সঙ্গে আমি শুতে চাইব। আমি আগে এ সব নিয়ে কথা বলতাম না। কারণ আমার যৌন পছন্দ যাই হোক না কেন, সেটা আমার ব্যক্তিগত বিষয়। আমি জানি আমার যৌন পছন্দ অন্যদের আলোচনার বিষয়, আমাকে নিয়ে প্রচুর জোক রয়েছে। এমনকী আমি অনেকটা দেশের হোমোসেক্সুয়ালিটির পোস্টার বয়ের মতো। এ নিয়ে তো রোজ টুইটও হচ্ছে। কিন্তু এ সব সামলাতে শিখে গিয়েছি।’’

আরও পড়ুন, শাহরুখের পরিবারের সঙ্গে ছুটি কাটালেন নভ্যা!

Advertisement

কর্ণ শেয়ার করেছেন, একবার নাকি হিথরো বিমানবন্দরে তাঁকে এক ব্যক্তি এসে সরাসরি জিজ্ঞেস করেন, তিনি সমকামী কিনা। তবে কয়েক বছর আগে শাহরুখ খানকে নিয়ে প্রশ্ন করা হলে কর্ণ রিঅ্যাক্ট করেন। শাহরুখের সঙ্গে কর্ণের সম্পর্ক নিয়ে ইন্ডাস্ট্রিতে বহু জল্পনা রয়েছে। সে সময় কর্ণ বলেছিলেন, ‘‘আমি এ সবে অভ্যস্ত। তবে শাহরুখ আমার বড় দাদার মতো। ফাদার ফিগার। মানুষ এত বাজে কথা বলতে পারে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন