Saif Ali Khan

মেয়ের পাশে সেফ আলি খান

তবে মাদককাণ্ডে সারার নাম জড়িয়ে যাওয়া নিয়ে সেফ সরাসরি কোনও মন্তব্য করেননি। ঘটনার পর থেকে সারাও সোশ্যাল মিডিয়ায় নীরব, তাঁর শেষ পোস্ট গত ১০ সেপ্টেম্বর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২০ ০২:০৫
Share:

সেফ আলী খান এবং সারা আলী খান।

যখন সারা আলি খানকে নারকোটিক্স কন্ট্রোল বুরো জিজ্ঞাসাবাদ করছিল, তখন সেফ আলি খান ছিলেন দিল্লিতে। সন্তানসম্ভবা স্ত্রী করিনা কপূর খানকে ‘লাল সিং চড্ডা’র শুটিংয়ে সঙ্গ দিচ্ছিলেন। মাদকসেবনের জন্য সারাকে জেরা করা প্রসঙ্গে এত দিন পর্যন্ত মুখ খোলেননি সেফ। ফলে মেয়েকে নিয়ে তিনি আদৌ চিন্তিত নন, এমন একটা বার্তা ঘুরছিল সোশ্যাল মিডিয়ায়। সে প্রসঙ্গে সেফের বক্তব্য, ‘‘তিন সন্তানকে আমি সমান ভালবাসি। সারার জন্য কোনও কারণে যদি দুঃখ পাই, সেটা কি তৈমুর ভুলিয়ে দিতে পারবে? পারবে না। তিন সন্তানের সঙ্গে আমার সমীকরণও আলাদা। তৈমুরের সঙ্গে খেলতে যেমন ভাল লাগে, তেমনই সারা বা ইব্রাহিমের সঙ্গে ডিনার টেবলের আড্ডা উপভোগ করি।’’

Advertisement

তবে মাদককাণ্ডে সারার নাম জড়িয়ে যাওয়া নিয়ে সেফ সরাসরি কোনও মন্তব্য করেননি। ঘটনার পর থেকে সারাও সোশ্যাল মিডিয়ায় নীরব, তাঁর শেষ পোস্ট গত ১০ সেপ্টেম্বর। অন্য দিকে, যে সব রাজ্যে সিনেমা হল খুলেছে, ১৫ অক্টোবর সেখানে ফের মুক্তি পাবে সারা এবং সুশান্ত সিংহ রাজপুত অভিনীত ‘কেদারনাথ’। সুশান্তকে সম্মান জানাতেই নির্মাতাদের এই সিদ্ধান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন