পরিশ্রমেই সফল আমি, কঙ্গনার পাল্টা আলিয়া

বলিউড স্বজনপোষণের রাজধানী— এমনই দাবি করে একটি চ্যাট শোয়ে কর্ণ জোহরকে একহাত নিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রাণাবত। বলেছিলেন, তাঁর জীবন নিয়ে ছবি তৈরি হলে কর্ণকে বলিউডের একজন ‘মুভি মাফিয়া’ হিসেবে দেখাবেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ মার্চ ২০১৭ ০২:১৭
Share:

কঙ্গনা রাণাবত ও আলিয়া ভট্ট

বলিউড স্বজনপোষণের রাজধানী— এমনই দাবি করে একটি চ্যাট শোয়ে কর্ণ জোহরকে একহাত নিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রাণাবত। বলেছিলেন, তাঁর জীবন নিয়ে ছবি তৈরি হলে কর্ণকে বলিউডের একজন ‘মুভি মাফিয়া’ হিসেবে দেখাবেন। যিনি ফিল্মি দুনিয়ার বাইরে থেকে আসা লোকেদের প্রতি অসহিষ্ণু এবং নাকউঁচু।

Advertisement

এমনকী, কর্ণ ‘মৌখিক কলেরায়’ (বাজে বকা রোগে) ভোগেন বলেও খোঁচা দেন তিনি।

কর্ণ সেই সব খোঁচা হজম করে নিলেও চুপ থাকেননি তাঁর প্রিয় ‘ছাত্রী’ আলিয়া ভট্ট। সম্প্রতি একটি অনুষ্ঠানে আলিয়াকে স্বজনপোষণ নিয়ে প্রশ্ন করা হলে কারওর নাম না করেই কঙ্গনার বক্তব্যের বিরুদ্ধে সরব হন তিনি। মহেশ ভট্টের কন্যা আলিয়া জানিয়ে দেন, তারকা পরিবারে জন্মানোর ফলে একেবারে প্রথমে কিছু বাড়তি সুযোগ-সুবিধে পাওয়া গেলেও পরপর ছবিতে সুযোগ পাওয়ার জন্য শুধুই পারিবারিক যোগাযোগ যথেষ্ট নয়। তাঁর কথায়, ‘‘কারওর নাম না করেই বলতে চাই, এমন অনেকেই অনেক তারকা-পরিবার থেকে এসে বলিউডে পা রাখেন। কিন্তু পরে আর তেমন দাগ রাখতে পারেন না। আসলে দিনের শেষে মানুষ দেখেন একজন অভিনেতাকে। তাঁর পরিবারের জনপ্রিয়তাকে নয়।’’

Advertisement

আরও পড়ুন: নির্বাক ছবিতে অনুষ্কার সেতার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন