Entertainment News

আমি ভয় পেয়েছিলাম, অমিতাভের কাছে স্বীকার করল আরাধ্যা

অমিতাভ আরও জানিয়েছেন, নাতনি নাকি প্রথমে তাঁকেই বেড়াল পুষতে বলেছিল। তিনি জানিয়ে দেন, বেড়াল তাঁর পছন্দ নয়। তাতে অবাক হয় আরাধ্যা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ মে ২০১৭ ১৬:৪৮
Share:

অমিতাভের শেয়ার করা সেই ছবি।— টুইটারের সৌজন্যে।

ছুটির সকাল। কিন্তু গত রবিবার আরাধ্যা বচ্চনের রুটিনটা ছিল একটু অন্য রকম। প্রতি রবিবারই তার দাদু অমিতাভ বচ্চন তাদের বাংলো ‘জলসা’র গেট খুলে দেন অনুরাগীদের জন্য। যাঁরা অমিতাভকে দেখার জন্য প্রায় প্রতিদিন ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেন, সপ্তাহ শেষে তাঁদের দেখা দেন শাহেনশা। কিন্তু গতকাল তাঁর সঙ্গে ছিল আরাধ্যাও। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন খোদ অমিতাভ।

Advertisement

আরও পড়ুন, ‘একদম ছবি তুলবেন না’, কাকে বলল আরাধ্যা?

শেয়ার করা ছবির ক্যাপশনে অমিতাভ লিখেছেন, “শেষ পর্যন্ত আরাধ্যা শুভানুধ্যায়ীদের সামনে আসতে রাজি হয়েছিল। তবে অত লোক দেখে যে একটু ভয় পেয়েছিল তা পরে স্বীকার করেছে। যদিও ওর যাবতীয় ব্যস্ততা ছিল নতুন পোষ্য বেড়ালটিকে নিয়ে। যার নাম দিয়েছে সল্ট পিপার।”

Advertisement

অমিতাভ আরও জানিয়েছেন নাতনি নাকি প্রথমে তাঁকেই বেড়াল পুষতে বলেছিল। তিনি জানিয়ে দেন বেড়াল তাঁর পছন্দ নয়। তাতে অবাক হয় আরাধ্যা। এরপর নিজেই বেড়ালটি পুষতে শুরু করে। গত রবিবার ‘জলসা’র বাইরে উপস্থিত সব ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন অমিতাভ। ' '!!

অমিতাভ আরও জানিয়েছেন নাতনি নাকি প্রথমে তাঁকেই বেড়াল পুষতে বলেছিল। তিনি জানিয়ে দেন বেড়াল তাঁর পছন্দ নয়। তাতে অবাক হয় আরাধ্যা। এরপর নিজেই বেড়ালটি পুষতে শুরু করে। গত রবিবার ‘জলসা’র বাইরে উপস্থিত সব ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন অমিতাভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন