টক অফ দ্য টাউন হবে জানতাম: সোহিনী

২০১৫ সালের যে নায়িকারা টক অফ দ্য টাউন তাঁদের মধ্যে অবশ্যই রাখতে হবে সোহিনী সরকারকে। বছর শুরু অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ‘ওপেন টি বায়োস্কোপ’-র হাত ধরে। তার পর সোহিনীর সাফল্যের মুকুটে একে একে পালক যোগ করেছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘রাজকাহিনী’ এবং অরিন্দম শীলের ‘হর হর ব্যোমকেশ’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০১৬ ১৩:৪১
Share:

ব্যোমকেশ সত্যান্বেষী তো কি হয়েছে, সত্যবতীও কম যান না। হর হর ব্যোমকেশ যে টক অফ দ্য টাউন হবে, সে ব্যাপারে তিনি ১০০ শতাংশ নিশ্চিত ছিলেন বলে জানিয়েছেন সত্যবতী, থুড়ি সোহিনী সরকার। ছবি মুক্তি পাওয়ার পর নয়, অফার পাওয়ার সঙ্গে সঙ্গেই তিনি ছবির সাফল্যের ব্যাপারে নিঃসংশয় ছিলেন।
২০১৫ সালের যে নায়িকারা টক অফ দ্য টাউন তাঁদের মধ্যে অবশ্যই রাখতে হবে সোহিনী সরকারকে। বছর শুরু অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ‘ওপেন টি বায়োস্কোপ’-র হাত ধরে। তার পর সোহিনীর সাফল্যের মুকুটে একে একে পালক যোগ করেছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘রাজকাহিনী’ এবং অরিন্দম শীলের ‘হর হর ব্যোমকেশ’। ওপেন টি বায়োস্কোপে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় সোহিনীকে।

Advertisement

এই সংক্রান্ত আরও খবর...
• ছোট অন্তর্বাস পরতে চাই না

• মিথ্যেবাদী হও

Advertisement

পুজোর সময় মুক্তি পায় সৃজিতের রাজকাহিনী। অনেক নায়িকার ভিড়েও আলাদা করে নজর কাড়েন সোহিনী। ছবিতে এক বারবণিতার চরিত্রে দেখা যায় তাঁকে। ব্যোমকেশের ছবিতে সদ্য-বিবাহিতা সত্যবতীর চরিত্রে দেখা যায় সোহিনীকে। ছবিতে লাস্যে, উচ্ছলতা, দাম্পত্য-প্রেমে, যৌনতায় সমীয় আদায় করেন তিনি।


হর হর ব্যোমকেশের একটি দৃশ্য

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন