Indian Air Force

‘একে ভার্সেস একে’: পোশাক ঠিক ভাবে পরেননি অনিল কপূর, দৃশ্য মোছার দাবি বায়ুসেনার

‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’-এর পর ভারতীয় বায়ুসেনার নিশানায় এ বার ‘একে ভার্সেস একে’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২০ ১৯:৩৯
Share:

অনুরাগ কাশ্যপ ও অনিল কপূর।

‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’-এর পর ভারতীয় বায়ুসেনার নিশানায় এ বার ‘একে ভার্সেস একে’।

Advertisement

শুরুটা হয়েছিল টুইটারে দুই ‘এ কে’র কুৎসিত বিবাদ দিয়ে। কাশ্যপ এমনকি দাবি করেছিলেন যে কপূরের এ বার অবসর নেওয়ার সময় হয়ে গিয়েছে। আদপে নেটাগরিকদের বোকা বানানোর চেষ্টা করেছিলেন অনুরাগ কাশ্যপ ও অনিল কপূর। কিন্তু পারেননি। বুদ্ধিমান দর্শক বুঝে ফেলেছিলেন, এ আসলে কোনও নতুন ছবির অভিনব প্রচার। নতুন ধরনের প্রচার দেখে মুগ্ধ দর্শক। চর্চা তুঙ্গে। আগামী ২৪ ডিসেম্বর নেটফ্লিক্স-এ মু্ক্তি পাবে বিক্রমাদিত্য মোতওয়ানে পরিচালিত ‘একে ভার্সেস একে’।

এরই মধ্যে বাধা পড়ল পথে। ভারতীয় বায়ুসেনা দাবি জানাল, ছবিটির একটি বিশেষ অংশ মুছে দিতে হবে। কেন? সোমবার অনিল কপূর ট্রেলারটি শেয়ার করেছিলেন টুইটারে। একটি অংশে দেখা যাবে, তাঁর চরিত্রটি বায়ুসেনার পোশাক পরে রয়েছেন।

Advertisement

আরও পড়ুন: ওর বিয়েতে ‘কন্যা সম্প্রদান’ হবে না, বার বার বলে দিয়েছে দেবলীনা

বুধবার সেই টুইটটি শেয়ার করে বায়ুসেনার অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে লেখা হয়েছে, ‘এই ভিডিয়োতে আইএএফ ইউনিফর্মটি ঠিক ভাবে পরানো হয়নি। পোশাকটি পরে যে সমস্ত ভাষা ব্যবহার করা হয়েছে তা একেবারেই উপযুক্ত নয়। ভারতের সশস্ত্র বাহিনীর আচরণের সঙ্গে কোনও সামঞ্জস্য নেই। এই ধরনের দৃশ্যগুলি মুছে দিতে হবে।’

আরও পড়ুন: ফিরছেন শন, রিচা শর্মার সঙ্গে জুটি বেঁধে ‘তেরা মেরা রিস্তা’-এ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন