Bollywood Gossip

চর্চার তুঙ্গে থেকেও প্রেম জমল না পলকের সঙ্গে, এ বার কোন নারীতে মজলেন নবাবপুত্র?

বলিউডে পা রাখার আগে থেকেই চর্চার কেন্দ্রে সইফ-পুত্র ইব্রাহিম আলি খান। রাতভর পার্টি থেকে নবাগতা পলক তিওয়ারির সঙ্গে প্রেম, সব মিলিয়ে রঙিন জীবন বলিউডের নবাবপুত্রের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৩:১২
Share:

পার্টিতে ইব্রাহিমের সঙ্গী অন্য নারী, পলক কি তবে অতীত? ছবি: সংগৃহীত।

বলিউডে এখনও আত্মপ্রকাশ করেননি তিনি। তবে, বলিপাড়ার স্বজনপোষণের সৌজন্যে তার আগে থেকেই প্রচারের আলোয় তারকা সন্তানেরা। এঁদের মধ্যে অন্যতম সইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খান। আগামী দিনে অভিনেতা হিসাবেই বলিউডে অভিষেক হতে চলেছে তাঁর। তবে, সে হতে এখনও ঢের দেরি। তবে তার আগেই চর্চার কেন্দ্রে ইব্রাহিম। আতশকাচে তাঁর প্রেমজীবন। বলিপাড়ার অন্দরের একাধিক পার্টিতে যাতায়াত আছে সইফ-পুত্রের। শুধু পার্টিতে যাতায়াতই নয়, সেখানে ইব্রাহিমের সঙ্গী কে বা কারা, তা-ও ধরা পড়েছে আলোকচিত্রীদের ক্যামেরায়। এত দিন একাধিক বার তাঁকে দেখা গিয়েছে বলিউডের নবাগতা অভিনেত্রী পলক তিওয়ারির সঙ্গে। তাঁর সঙ্গে ইব্রাহিমের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। তবে এ বার পার্টিতে ইব্রাহিমের সঙ্গিনী অন্য। তিনি বনি-কন্যা। তবে কি পলক থেকে মন সরল নবাবপুত্রের?

Advertisement

টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারি। সম্প্রতি গ্ল্যামারের দুনিয়ার পা রেখেছেন পলক। কাজ করেছেন ‘বিজলি বিজলি’ মিউজ়িক ভিডিয়োয়। এর মধ্যেই সমাজমাধ্যমের কল্যাণে বেশ পরিচিত মুখ তিনি। নিজের লাস্যময়ী রূপের জন্য ‘বিজলি গার্ল’-এর তকমাও পেয়েছেন পলক। সলমন খানের পরের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে তাঁর। তবে নিজের পেশার জন্য তিনি যত না চর্চায়, তার থেকে কয়েক গুণ বেশি চর্চা তাঁর প্রেমজীবন ঘিরে। ইব্রাহিমের সঙ্গে একাধিক বার বিভিন্ন পার্টিতে দেখা গিয়েছে তাঁকে। সাক্ষাৎকারে ইব্রাহিম সংক্রান্ত প্রশ্ন এড়িয়েও যাননি পলক। সইফ-পুত্রের সঙ্গে তাঁর সমীকরণ নিয়ে প্রশ্ন করা হলে পলক বলেন, ‘‘আমরা খুব ভাল বন্ধু। ইব্রাহিম এমন এক জন মানুষ, যাকে আমি খুব পছন্দ করি।’’ পলকের এই কথায় আরও বেড়েছে জল্পনা। তবে, সেই জল্পনার মধ্যেই ইব্রাহিমকে দেখা গেল বনি কপূরের ছোট মেয়ে খুশি কপূরের সঙ্গে। বান্দ্রার এক নাইটক্লাব থেকে বেরোনোর সময় ক্যামেরার সামনে পড়তেই মুখ লুকিয়ে এগিয়ে গেলেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কপূরের বোন খুশি। তবে ইব্রাহিম প্রায় ভাবলেশহীন। চৌহদ্দিতেও দেখা গেল না পলককে। তবে কি পলককে ছেড়ে এখন খুশিতেই মজেছেন সইফ-পুত্র? ভিডিয়ো দেখে তুঙ্গে জল্পনা।

আপাতত বলিউডের অন্যতম নামজাদা প্রযোজক-পরিচালক কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করছেন ইব্রাহিম। এর পর বলিউড অভিনেতা বোমান ইরানি-পুত্র কায়োজ়ে ইরানির পরিচালনায় ‘সরজ়মিন’ ছবির মাধ্যমে বলিউডে অভিনয়ে হাতেখড়ি হতে চলেছে তাঁর। অন্য দিকে, জ়োয়া আখতারের ‘দ্য আর্চিজ়’-এর মাধ্যমে বলিউডে অভিষেকের কথা খুশি কপূরের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন