Bollywood Gossip

একসঙ্গে পার্টি থেকে ছবি দেখা, সময়ের সঙ্গে আরও গাঢ় হচ্ছে পলক-ইব্রাহিমের প্রেম?

এক জন সম্প্রতি পা রেখেছেন বলিউডে। অন্য জন এখনও অপেক্ষা করে রয়েছেন আত্মপ্রকাশের। তাতে কি প্রেম আটকে থাকে! মায়ানগরীতে আবারও ফ্রেমবন্দি পলক ও ইব্রাহিম।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১১:২৮
Share:

পলক তিওয়ারি ও ইব্রাহিম আলি খান। ছবি: সংগৃহীত।

এক জন কয়েক মাস আগে পা রেখেছেন বলিউডে। সম্প্রতি সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বলিউড অভিনেত্রী হিসাবে অভিষেক হয়েছে তাঁর। অন্য জনের অভিষেকের জন্য এখনও সবুর করতে হবে কয়েক মাস। বলিউডে আত্মপ্রকাশের অপেক্ষায় রয়েছেন তিনিও। তবে তাতে থেমে থাকনি এই দুই তারকাসন্তানের প্রেম। পলক তিওয়ারি ও ইব্রাহিম আলি খান। বলিউডে অভিষেক হওয়ার আগে থেকেই সমাজমাধ্যমের সৌজন্যে দর্শকের কাছে বেশ পরিচিত মুখ তাঁরা। পেশাগত জীবনের চেয়ে বেশি চর্চায় তাঁদের ব্যক্তিগত জীবন। বলিপাড়ার অন্দরের খবর, সইফ আলি খানের ছেলে ইব্রাহিমের সঙ্গেই নাকি চুটিয়ে প্রেম করছেন পলক। একাধিক পার্টিতে একাধিক বার একসঙ্গে দেখা গিয়েছে চর্চিত যুগলকে। এ বার একসঙ্গে ছবি দেখতে গেলেন পলক ও ইব্রাহিম।

Advertisement

শনিবার রাতে মুম্বইয়ের এক প্রেক্ষাগৃহে ঢুকতে দেখা যায় ইব্রাহিম ও পলককে। প্রেক্ষাগৃহে ঢোকার সময় যদিও একসঙ্গে দেখা যায়নি তাঁদের দু’জনকে। আলাদা আলাদা ভাবেই আলোকচিত্রীদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবি তোলেন তাঁরা। তবে প্রেক্ষাগৃহ থেকে বেরোনোর সময় ইব্রাহিমের হাতে দেখা যায় পলকের জ্যাকেট। সেই ভিডিয়ো থেকেই স্পষ্ট, প্রেক্ষাগৃহে একসঙ্গে না ঢুকলেও একসঙ্গেই ছবি দেখেছেন এই চর্চিত যুগল। সমাজমাধ্যমের পাতায় ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো।

গত বছরের শেষের দিকে এক নাইট ক্লাবের বাইরে ইব্রাহিমের সঙ্গে দেখা গিয়েছিল পলককে। আলোকচিত্রীদের সামনে মুখ ঢেকে ইব্রাহিমের সঙ্গে গাড়িতে উঠেছিলেন তিনি। তবে তাঁকে চিনতে ভুল হয়নি অনুরাগীদের। ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই কানাঘুষো শোনা যায়, নবাব-পুত্রের সঙ্গেই নাকি প্রেম করছেন তিনি। এ প্রসঙ্গে প্রশ্ন করলেন পলক উত্তর দেন, ‘‘প্রেম তো এত দেখেশুনে বা ভেবেচিন্তে হয় না। তবে, এখন কাজকেই বেশি গুরুত্ব দিতে চাই।’’ ইব্রাহিমের সঙ্গে প্রেমের চর্চা নিয়ে পলকের সাফ জবাব, ‘‘আমি যে পেশায় রয়েছি, তাতে এ রকম হতেই থাকে। আমি এগুলোয় এত কান দিই না। সে দিন ওখানে আমরা বন্ধুদের একটা গোটা দল ছিলাম। আমি আর ইব্রাহিম একে অপরের খুব ভাল বন্ধু। তবে আমরা ওখানে একা ছিলাম না। কিন্তু ছবি উঠল শুধু আমাদের দু’জনের।’’ তা হলে ক্যামেরা দেখেই মুখ লুকিয়েছিলেন কেন তিনি? পলকের উত্তর, ‘‘আমার মা ওই ছবিগুলো দেখেই আমাকে হাজার রকমের প্রশ্ন করেন। তাই আমাকেও সাবধান থাকতে হয়!’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন