Entertainment News

আরাধ্যাও কি অভিনয়ে আসবে? অভিষেক বললেন…

পরিবারে সকলেই তারকা। বাবা-মা তো বটেই এমনকী স্ত্রী-র সাফল্যও তাঁর থেকে অনেকটাই বেশি— এ কথা মানবেন যে কোনও সিনেপ্রেমী দর্শক। তিনি অভিষেক বচ্চন। কেরিয়ারের পাশাপাশি এখন তাঁর মূলত সময় কাটে পাঁচ বছরের মেয়ে আরাধ্যাকে নিয়ে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০১৬ ১২:৪৬
Share:

সপরিবার। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

পরিবারে সকলেই তারকা। বাবা-মা তো বটেই এমনকী স্ত্রী-র সাফল্যও তাঁর থেকে অনেকটাই বেশি— এ কথা মানবেন যে কোনও সিনেপ্রেমী দর্শক। তিনি অভিষেক বচ্চন। কেরিয়ারের পাশাপাশি এখন তাঁর মূলত সময় কাটে পাঁচ বছরের মেয়ে আরাধ্যাকে নিয়ে। সম্প্রতি টুইটারে লাইভ চ্যাটে মেয়েকে নিয়ে অনেক কথা শেয়ার করলেন অভিষেক।
এক অনুরাগী অভিষেকের কাছে জানতে চেয়েছিলেন, আরাধ্যাও কি ভবিষ্যতে বচ্চনদের ট্রেন্ড ফলো করে অভিনয়েই আসবে? অভিষেকের উত্তর, ‘ও যেটা করতে পছন্দ করবে, যেটা ভালবাসবে সেটাই করবে। আমি যখন ছোট ছিলাম যেটা করতে চেয়েছি সেটার জন্য পরিবারের সাপোর্ট পেয়েছি। আজ যা আছে আমার সব কিছু নিয়ে আমি খুশি। তাই বাবা হিসেবে আমিও চাই আরাধ্যা ওর পছন্দের জীবন বেছে নিক।’
‘হাউসফুল ৩’-এর পরে এখন অভিষেকের হাতে আর কোনও প্রোজেক্ট নেই। পছন্দের স্ক্রিপ্ট পেলেই ফের ব়ড়পর্দায় দেখা যাবে তাঁকে। তবে এখনও তাঁর প্রথম এবং শেষ ইন্সপিরেশন অমিতাভ বচ্চন।

Advertisement

আরও পড়ুন, পাঁচ বছর পর সানি ফিরছেন, কোথায়?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন