Ileana D'Cruz

দক্ষিণী ছবিতে নিষিদ্ধ হলেন ‘বরফি’ খ্যাত অভিনেত্রী, কী এমন দোষ করলেন ইলেয়ানা ডি’ক্রুজ?

অভিনয় কেরিয়ারের শুরু দক্ষিণী ছবির মাধ্যমে। এ বার সেই ইন্ডাস্ট্রিই নিষিদ্ধ করল অভিনেত্রী ইলেয়ানা ডি’ক্রুজকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১০ মার্চ ২০২৩ ১৫:৪০
Share:

কলিউডে ইলেয়ানাকে বয়কটের ডাক প্রযোজকদের, নেপথ্যে রয়েছে যে কারণ। — ফাইল চিত্র।

দক্ষিণী ছবিতেই প্রথম অভিষেক। তেলুগু ছবি ‘দেবাদাসু’-তে আত্মপ্রকাশ অভিনেত্রীর ইলেয়ানা ডি’ক্রুজকে। তার পর একটা লম্বা সময় দক্ষিণী ছবিতে চুটিয়ে কাজ করেন। ২০১৪ সালে অনুরাগ বসু পরিচালিত বরফি ছবিতে হিন্দি সিনেমার সফর শুরু। প্রথম ছবিতে মন জয় করেন দর্শকের। মোটামুটি দুই ইন্ডাস্ট্রিতেই কাজ করছিলেন ইলেয়ানা। তবে এ বার যে ইন্ডাস্ট্রি থেকে তাঁর উত্থান, তারাই বর্জন করল ইলেয়ানাকে। কলিউডে অর্থাৎ দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রিতে নিষিদ্ধ ইলেয়ানা। এই মুহূর্তে জল্পনা তুঙ্গে। কিন্তু কী কারণে এমন জল্পনা? কী এমন করলেন ইলেয়ানা?

Advertisement

সূত্রের খবর, একটি দক্ষিণী ছবির জন্য সম্পূর্ণ টাকা নিয়েও শুটিংয়ে আসেননি ইলিয়ানা। যার ফলে একটা বিরাট অঙ্কের ক্ষতি হয় ছবির প্রযোজকের। যদিও এই প্রসঙ্গে অভিনেত্রীর তরফে কোনও বিবৃতি মেলেনি। মাস কয়েক আগেই শোনা যায়, অসুস্থ ইলেয়ানা। হাসপাতালের বিছানায় শুয়ে ছবি দেন নিজের। শরীরের জলের পরিমাণ কমে যায় ইলেয়ানার। যার ফলে হাসপাতালে ভর্তি করাতে হয় তাঁকে। সেই সময় প্রায় তিন বোতল স্যালাইন দিতে হয় অভিনেত্রীকে। পরে অবশ্য নিজের স্বাস্থ্যের খবর জানিয়ে লেখেন, তিনি স্থিতিশীল রয়েছেন।

প্রথম হিন্দি ছবিতে সাফল্য পেলেও হিন্দি ছবিতে সে ভাবে পায়ের তলার জমি শক্ত করতে পারেননি অভিনেত্রী। অষ্ট্রেলীয় চিত্রগ্রাহকের সঙ্গে সম্পর্ক ভাঙার পর অবসাদগ্রস্ত হয়ে পড়েন তিনি। সম্প্রতি ক্যাটরিনা কইফের তুতো ভাইয়ের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়ায়। ‘কফি উইথ কর্ণ’ শোতে ক্যাটরিনাকে ইলেয়ানা ও তাঁর ভাইয়ের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে এড়িয়ে যান ক্যাটরিনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন