Pushpa 2 Update

অল্লুর ‘পুষ্পা ২’ মুক্তি পাবে বাংলা ভাষায়, তাতেই কণ্ঠ দিচ্ছেন বাংলার কোন জনপ্রিয় গায়ক?

মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’। তামিল, তেলুগু, মালয়লম, কন্নড়, হিন্দি ছাড়া বাংলাতেও মুক্তি পাবে এই ছবি। তাতেই কণ্ঠ দিচ্ছেন বাংলার এক গায়ক।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৪ ১৭:২৭
Share:

‘পুষ্পা ২’ ছবিতে অল্লু অর্জুনের লুক। ছবি: সংগৃহীত।

‘পুষ্পা’ ছবির তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’। ২০২১ সালে অতিমারি পরবর্তী সময়ে মুক্তিপ্রাপ্ত এই ছবি বক্স অফিসে অক্সিজেন জুগিয়েছিল। প্রায় ৩৫০ কোটি টাকার ব্যবসা করে এই ছবি। তার পর প্রায় তিন বছরের বিরতি। এ বার আসতে চলেছে ছবির দ্বিতীয় পর্ব। এই ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন অল্লু অর্জুন। রাতারাতি আন্তর্জাতিক তারকা হিসেবে উত্তরণ ঘটেছে তাঁর। এ বার যেন আরও বড় করে আসতে চলেছে এই ছবি। তামিল, তেলুগু, মালয়লম, কন্নড়, হিন্দি ছাড়া বাংলাতেও মুক্তি পাবে ‘পুষ্পা ২’। শোনা যাচ্ছে, এ বার সেখানেই কণ্ঠ দিতে চলেছেন বাংলার জনপ্রিয় গায়ক তিমির বিশ্বাস।

Advertisement

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে গায়ক জানান, সবটাই খুব প্রাথমিক পর্যায়ে রয়েছে। এখনই সবটা খোলসা করতে রাজি নন। তবে শোনা যাচ্ছে, এই ছবির বাংলা ভার্সনে কোনও একটি গান বাংলায় গাইতে চলেছেন তিমির।

গত বছর এপ্রিল মাসে অল্লুর জন্মদিনে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা ২’-এর প্রথম পোস্টার। পোস্টারে অল্লুর ‘লুক’ দেখে প্রায় হইচই পড়ে গিয়েছিল। এর আগে অভিনেতাকে এই রূপে কখনও দেখা যায়নি। লাল টকটকে কপাল, গাল দু’টি আবার নীল। জোড়া ভ্রুর মাঝে জ্বলজ্বল করছে চন্দনের ফোঁটা। পরনে শাড়ি, গলায় লেবুর মালা, মুখে দাড়ি-গোঁফ। হাতে ধরা বন্দুক। খানিকটা বৃহন্নলার সাজেই ধরা দিয়েছিলেন অল্লু। এর মাঝেই চলতি বছর ৮ এপ্রিল মুক্তি পায় ছবির টিজ়ার। সেখানে একবারে নীল রঙের পট্টু শাড়িতে দেখা যায় অল্লুকে। তার পর থেকে যেন অনুরাগীদের মধ্যে উত্তেজনা আরও বেড়ে যায়। দ্বিতীয় বার ‘পুষ্পা’কে বড় পর্দায় দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকেরা। ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে সুকুমার পরিচালিত এই ছবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন