গীতা-হরভজনের বিয়ের সাতকাহন

রাত পেরোলেই বিয়ে! তার আগে দীর্ঘ প্রেমের পথ পেরিয়ে এসে মেহন্দি এবং সঙ্গীতটাও সেরে ফেলেছেন গীতা বসরা আর হরভজন সিংহ। এক ঝলকে দেখে নেওয়া যাক, কী ভাবে বিয়ের আনন্দে মেতেছেন হবু দম্পতি!রাত পেরোলেই বিয়ে! তার আগে দীর্ঘ প্রেমের পথ পেরিয়ে এসে মেহন্দি এবং সঙ্গীতটাও সেরে ফেলেছেন গীতা বসরা আর হরভজন সিংহ। এক ঝলকে দেখে নেওয়া যাক, কী ভাবে বিয়ের আনন্দে মেতেছেন হবু দম্পতি!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০১৫ ১১:১৭
Share:

হ্যাপি ওয়েডিং: সঙ্গীতে গীতা-হরভজন।

বিয়ের সাজ

Advertisement

হবু দম্পতির মধ্যে সব ব্যাপারেই মতের মিল থাকবে, এমনটাই আশা করে থাকেন সকলে! বিয়ের আগে কিন্তু একটা ব্যাপারে পরস্পরের ১৮০ ডিগ্রি উল্টো দিকে ঘুরে গেলেন গীতা আর হরভজন! তাঁদের মধ্যে মতের পার্থক্য হল বিয়ের সাজ নিয়ে! হরভজন আগাগোড়াই চান একটা ছিমছাম সাজ! অন্য দিকে, গীতার বিয়ের সাজ কিন্তু বেশ চোখ ধাঁধানো! তা, বলিউডের নায়িকা এবং হবু কনের সাজ যদি একটু নজর কাড়া হয়েই থাকে, কী বা বলার আছে!

জানা গিয়েছে, মেহন্দির থেকে বিয়ে— সব দিনেই গীতা সাজছেন ডিজাইনার অর্চনা কোচরের তৈরি লেহঙ্গা-চোলিতে! মেহন্দির দিন তিনি পরেছিলেন গোলাপি নকশা তোলা একটা হাল্কা হলুদ লেহঙ্গা, সঙ্গে মানানসই গোলাপি চোলি! আবার, সঙ্গীতের জন্য গীতা বেছে নিয়েছেন আগাগোড়া সবুজ সাজ। সবুজ লেহঙ্গা-চোলিতেই হবু বরের বুকে ঝড় তুলেছেন গীতা!

Advertisement

আর হরভজন? মেহন্দির দিন তাঁকে দেখা গিয়েছে একেবারে আটপৌরে পোশাকে। স্রেফ একটা সাদা টি-শার্ট আর ব্রাউন প্যান্ট! ব্যস! তবে, সঙ্গীতে আর এ রকম ক্যাজুয়াল মেজাজে থাকেননি তিনি! কনের সঙ্গে তাল মিলিয়ে সেজে উঠেছেন তিনিও! এ দিন তাঁকে দেখা গিয়েছে সাদা চুড়িদারে। সঙ্গে ছিল গোলাপি জহর কোট আর গোলাপি পাগড়ির যুগলবন্দি।

কথা আছে, বিয়ের দিনও না কি সাদা শেরওয়ানিতেই দেখা দেবেন ক্রিকেটার। সঙ্গে থাকবে কারুকাজ করা লাল খাপে ঢাকা তলোয়ার! অন্য দিকে, গীতাকে দেখা যাবে সাবেকি লাল-সোনালি কাজের লেহঙ্গা-চোলির সাজে। সঙ্গে থাকবে নথ, মাথা পট্টি আর টিক্কা!

শেষ রইল প্রীতিভোজ! ওই দিনে মিরর ওয়ার্ক আর সিকুইনের মিলমিশে ইলেকট্রিক ব্লু লেহঙ্গা-চোলিতে সবাইকে চমকে দেবেন গীতা!

দেখুন গ্যালারি: বিয়ের বাসরে গীতা-হরভজন

সঙ্গীত

মেহন্দির দিন গীতার হাতে হবু বরের নাম লিখে দিয়েছেন হরভজনের মা! ছেলে চুপচাপ বসে বসে দেখেছেন মা এবং অন্য আত্মীয়দের খুশি! সঙ্গীতের দিনই চুটিয়ে মেজাজে ফিরলেন ক্রিকেটার। পার্থিব পটেল, আর পি সিংহ এবং অন্য অনেকের শুভেচ্ছা নিয়ে মেতে উঠলেন নাচে-গানে! সঙ্গীতের দিন একটা ফুলে ঢাকা রিকশায় আসরে এলেন হবু দম্পতি। তার পর দেখতে দেখতে তাঁদের ঘিরে জমে উঠল সঙ্গীতের অনুষ্ঠান!

বিয়ে আর প্রীতিভোজ

গীতা আর হরভজন, দু’জনেই এখন আছেন জলন্ধরে! সেখানেই ক্রিকেটারের পৈতৃক বাড়ি! কথা আছে, জলন্ধরের এক গুরুদ্বারেই আগামী কাল বিয়ে হবে তাঁদের। তার পর ১ নভেম্বর প্রীতিভোজের পালা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন