Sidharth Malhotra Kiara Advani Reception

প্রাক্তনের রিসেপশনে ঝলমলে আলিয়া, রণবীর নন, অন্য সঙ্গীকে নিয়ে হাজির সিড-কিয়ারার বৌভাতে

প্রাক্তনের বিয়েতে সিক্যুইন বসানো নজরকাড়া শাড়িতে হাজির হলেন আলিয়া। তবে স্বামী রণবীর কপূরের বদলে আলিয়ার সঙ্গে দেখা গেল অন্য একজনকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১০:২৫
Share:

প্রাক্তন সিদ্ধার্থের বৌভাতে রণবীরকে ছাড়াই হাজির আলিয়া। ছবি: সংগৃহীত।

বিয়ের আসর বসেছিল রাজ-রানির দেশে। তবে সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী রিসেপশনের আয়োজন করেছিলেন মুম্বইতে। প্রায় গোটা ইন্ডাস্ট্রিই নিমন্ত্রিত ছিল তাঁদের রিসেপশন পার্টিতে। নিমন্ত্রিত ছিলেন সিদ্ধার্থের প্রাক্তন আলিয়া ভট্ট। প্রায় দশ বছর আগে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে একসঙ্গে কেরিয়ার শুরু করেন আলিয়া-সিদ্ধার্থ। সেখান থেকেই সম্পর্কের গুঞ্জন। শোনা যায়, বেশ লম্বা সময় সম্পর্কে ছিলেন তাঁরা। তবে সময়ের সঙ্গেই বদলে যায় আলিয়া-সিডের সম্পর্কের সমীকরণ। বিচ্ছেদ হয় তাঁদের। তবে সম্পর্ক ভাঙা মানেই যে তিক্ততা নয়, প্রমাণ করলেন সিদ্ধার্থ-আলিয়া। প্রাক্তনের বিয়েতে ঝলমলে শাড়িতে হাজির হলেন আলিয়া। পার্টি শুরু হতেই তিনি পৌঁছে যান। তবে সকলেই ভেবেছিলেন, রণবীর কপূরকে সঙ্গে নিয়ে আসবেন। কিন্তু রণবীরের দেখা নেই। তার বদলে আলিয়ার সঙ্গী হলেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

Advertisement

আলিয়ার পরনে সিক্যুইয়েন ঠাসা কাজ করা শাড়ি, খোলা চুল, কানে হিরের দুল, ন্যুড মেকআপে যেন ঔজ্জ্বল্য ঠিকরে পড়ছে। পরিচালক ও ঘনিষ্ঠ বন্ধু অয়নের সঙ্গে হাজির হন সিড-কিয়ারার বৌভাতের অনুষ্ঠানে। আলিয়া একা নন, অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন আলিয়ার শাশুড়ি মা নীতু কপূরও। সবুজ-হলুদ-লাল নানা রঙের সালোয়ার স্যুটে দেখা গেল নীতু কপূরকে। শাশুড়ি-বৌমা পোজ় দেন আলোকচিত্রীদের। তবে সবার নজর যাঁদের দিকে ছিল, তাঁরা হলেন নবদম্পতি সিড-কিয়ারা। সাদা কালোর জমাটি মিশেলে সেজেছিলেন যুগল। কালো ট্যাক্সিডোতে সিদ্ধার্থ। অন্য দিকে, পান্নাখচিত ভারী গয়নার সঙ্গে সাদা-কালো মার্মেড গাউনে নজর কাড়েন কিয়ারা। রাত বাড়তেই একে একে হাজির হতে শুরু করেন গৌরী খান, করিনা কপূর, শিল্পা শেট্টি থেকে বিদ্যা বালনের মতো তারকারা।

অজয় দেবগন এলেন স্ত্রী কাজলের সঙ্গে। সস্ত্রীক দেখা গেল রীতেশ দেশমুখকেও। ভূমি পেড়নেকর এলেন একা। মা ভাবনা পাণ্ডের সঙ্গে এলেন অনন্যা পাণ্ডে। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর বরুণ ধওয়ানও এলেন স্ত্রীর সঙ্গে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন