Income Tax Raid

সকাল গড়িয়ে রাত, আয়কর বিভাগের তল্লাশি চলল প্রযোজনা সংস্থার অফিসে!

বলিউডে দুর্নীতির ছায়া। কর ফাঁকি দিয়ে চলছে চলচ্চিত্র নির্মাণ? আয়কর দফতর হানা দিল প্রযোজনা সংস্থার অফিসে। রাতভর চলল তল্লাশি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ০৭:৩৩
Share:

বুধবার সকাল থেকে শুরু হওয়া অভিযান চলে রাত পর্যন্ত। এতে বিপর্যস্ত হয়ে পড়ে শুটিংয়ের পরিকল্পিত সময়সূচি। ছবি—সংগৃহীত

দুর্নীতির আবহে কর ফাঁকির অভিযোগ উঠেছে মুম্বইয়ের বেশ কয়েকটি প্রযোজনা সংস্থার বিরুদ্ধে। বুধবার সকাল থেকে মুম্বইয়ে টি-সিরিজ়ের প্রযোজক বিনোদ ভানুশালী এবং বলিউডের আরও কয়েকটি অফিসে আয়কর দফতর অভিযান চালায়।

Advertisement

ভানুশালী এর আগে দেশের অন্যতম শীর্ষ সঙ্গীত ও প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন। কিছু দিন আগে নিজের প্রযোজনা সংস্থা চালু করেন। গতকাল প্রযোজকের ‘ভানুশালী স্টুডিয়োস লিমিটেড’, বান্দ্রা কুরলা কমপ্লেক্সে (বিকেসি) হিট মিউজ়িক এবং ভানুশালীর অফিসে তল্লাশি চালানো হয়। প্রযোজনা সংস্থা পেন স্টুডিয়োর ব্যবস্থাপক জয়ন্তীলাল গাদার অফিস ও বাসভবনেও তল্লাশি চালানো হয়। যদিও তদন্তের ফলাফল এখনও অবধি জানায়নি আয়কর বিভাগ।

আয়কর দফতরের তরফে বলা হয়েছে, “কর ফাঁকির অভিযোগে বুধবার সকাল থেকে প্রযোজক বিনোদ ভানুশালীর অফিসে এবং বলিউডের আরও কিছু প্রযোজনা সংস্থার অফিসে আয়কর অভিযান চলছে। জয়ন্তীলাল গাদার প্রাঙ্গণেও অভিযান চলছে।”

Advertisement

কর ফাঁকির অভিযোগে আইটি কর্মকর্তারা আরও তিনটি প্রযোজনা সংস্থার অফিসে তল্লাশি চালান। বুধবার সকাল থেকে শুরু হওয়া অভিযান চলে রাত পর্যন্ত। এতে বিপর্যস্ত হয়ে পড়ে শুটিংয়ের পরিকল্পিত সময়সূচি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন