ব্যস্ত ইন্দ্রাণী!

শীতের মরসুমে গ্রাম-শহর-মফস্‌সলের বিভিন্ন জায়গায় শোয়ের চাপে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির শিল্পীরা বিশ্রাম নেওয়ার সময় পান না।

Advertisement
শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৭ ০০:০৯
Share:

শীতের মরসুমে গ্রাম-শহর-মফস্‌সলের বিভিন্ন জায়গায় শোয়ের চাপে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির শিল্পীরা বিশ্রাম নেওয়ার সময় পান না। কিন্তু এখন শুধু শীতকালই নয়। সারা বছরই শিল্পীরা ব্যস্ত শোয়ের কারণে। যেমন ইন্দ্রাণী হালদার। এই মুহূর্তে কোনও সিরিয়ালে অভিনয় করছেন না তিনি। তাঁর অভিনীত নতুন কোনও সিনেমাও এখন রিলিজ করছে না। কিন্তু তা সত্ত্বেও তিনি বেজায় ব্যস্ত। নাওয়া-খাওয়ার সময় প্রায় নেই। ব্যাপারটা কী? ‘‘একটার পর একটা শো করে যাচ্ছি। আজকাল আর শুধু শীতে

Advertisement

নয় সারা বছরই কোথাও না কোথাও শো থাকবেই। শুধুমাত্র শীতকালে শো করার দিন এখন শেষ!’’ জানালেন ইন্দ্রাণী হালদার। কিছুদিন আগেই ‘গোেয়ন্দা গিন্নি’ নামক একটি টেলিভিশন ধারাবাহিকের কাজ শেষ করেছেন তিনি। অন্য ধারাবাহিকের প্রস্তাব থাকলেও, সে সব নিয়ে মোটেই ভাবছেন না ইন্দ্রাণী। তাঁর সব ব্যস্ততা এখন অনুষ্ঠানগুলো ঘিরেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন