Disha Patani

‘অস্বাভাবিক শক্তিশালী’, দিশার চোখে এই মানুষটি কে?

টাইগারের এক্সারসাইজ বা নাচের ভিডিয়ো দেখলে, নিজের উচ্ছ্বাস চেপে রাখেন না দিশা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২১ ১২:৩৭
Share:

দিশা পটানি।

ফিটনেস নিয়ে প্রচণ্ড সচেতন দিশা পটানি। সারা ক্ষণই সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যায়াম বা শারীরিক কসরতের ভিডিয়ো আপলোড করতে থাকেন তিনি। শুধু তাই নয়, পরিচিত কাউকে এক্সারসাইজ করতে দেখলেও প্রচণ্ড খুশি হয়ে নানা কথা বলেন দিশা। এই তালিকায় আছেন টাইগার শ্রফও। টাইগারের এক্সারসাইজ বা নাচের ভিডিয়ো দেখলে, নিজের উচ্ছ্বাস চেপে রাখেন না তিনি।
টাইগারের সঙ্গে দিশার সম্পর্ক নিয়ে গুঞ্জন বলিউডে দীর্ঘ দিনের। এমনকি শ্রফ-পরিবারের সঙ্গেও দিশার সম্পর্ক বেশ ঘনিষ্ঠ। হালে টাইগারের মা আয়েশার এক ভিডিয়োয় দিশার মন্তব্যের কারণে সবটা মিলমিশে আবার
চর্চায় এল। সেই ভিডিয়োয় দেখা গিয়েছে আয়েশা জিমে ওজন তুলছেন। দেখা যাচ্ছে, তিনি ৯৫ কিলোগ্রাম ওজন তুলে ফেলছেন অবলীলায়। পাশে টাইগার দাঁড়িয়ে আছেন। তিনি দেখছেন, মায়ের এই কাণ্ডকারখানা।

Advertisement

৬০ বছর বয়সে পৌঁছে গিয়েছেন আয়েশা। নিজের ফিটনেস সম্পর্কে তিনিও যথেষ্ট সচেতন। এক টানে এতটা ওজন তুলে ফেলার পর তাঁর প্রতিক্রিয়া, ‘শেষ পর্যন্ত ৯৫ কিলোগ্রাম’!
এই ভিডিয়ো দেখেই রীতিমতো উত্তেজিত দিশা। তিনি বলেছেন, অস্বাভাবিক শক্তি থাকলেই এটা সম্ভব। দিশার এই মন্তব্যে আনন্দ প্রকাশ করেছেন আয়েশাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন