পেলেন না প্রাপ্য সম্মান

ঐশ্বর্যা অভিনয় করেছিলেন সর্বজিতের দিদি দলবীর কউরের চরিত্রে। দলবীর নিজের ভাইয়ের মুক্তির জন্য প্রায় কুড়ি বছর ধরে লড়াই চালিয়ে গিয়েছেন।

Advertisement
শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০১৭ ০৭:৩০
Share:

রণদীপ

রণদীপ হুডা নিজের প্রাপ্যটা পাননি। অন্তত এমনটাই মনে করছেন পরিচালক উমঙ্গ কুমার। তিনি জানান, ‘সর্বজিৎ’ ছবিতে নিজেকে ভেঙে অভিনয় করার জন্য রণদীপ প্রশংসিত হয়েছেন। কিন্তু অ্যাওয়ার্ডের দিক দিয়ে দেখতে গেলে ভাগ্য সে ভাবে সুপ্রসন্ন হয়নি।

Advertisement

উমঙ্গ বলেন, ‘‘যে ভাবে রণদীপ নিজেকে পুরো ভেঙে চরিত্রটার জন্য তৈরি করেছিল, সেটা আর কেউ করতে পারত না। অথচ ও নমিনেশনই পেল না! আর ঐশ্বর্যাও নিজেকে একজন ৫৪ বছর বয়সি প্রৌঢ়ায় পরিণত করেছিলেন। দু’জনেই অসাধারণ কাজ করা সত্ত্বেও অ্যাওয়ার্ড পেলেন না। এটা আমায় তাড়িয়ে বেড়াচ্ছে।’’ প্রসঙ্গত, ‘সর্বজিৎ’ ছবিতে রণবীরকে দেখা গিয়েছিল ভারতীয় বন্দি সর্বজিৎ সিংহের ভূমিকায়। ঐশ্বর্যা অভিনয় করেছিলেন সর্বজিতের দিদি দলবীর কউরের চরিত্রে। দলবীর নিজের ভাইয়ের মুক্তির জন্য প্রায় কুড়ি বছর ধরে লড়াই চালিয়ে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন