Ira khan

মুষড়ে পড়েছেন আমির-কন্যা ইরা! কেন?

নিজের সম্পর্কের ব্যাপারে কোনও দিন বিশেষ লুকোছাপা করেননি ইরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৯ ১৯:১৫
Share:

আমির কন্যা ইরা খান।

বন্ধু মিশাল কৃপালনী পাড়ি দিয়েছেন মার্কিন মুলুকে। এদিকে ইরা খান রয়ে গিয়েছেন মুম্বইতে। আর তাতেই মুষড়ে পড়েছেন আমির-কন্যা ইরা খান।ইনস্টা অ্যাকাউন্ট থেকে নিজেদের ছবি পোস্ট করে হ্যাশট্যাগ দিয়ে সে কথা লিখেওছেন তিনি। তবে একেবারে ভেঙে পড়ার মেয়ে নন ইরা। মন খারাপ হলেও ছবির ক্যাপশনে লিখেছেন, ‘সব কিছু ঠিক হয়ে যাবে’।

Advertisement

নিজের সম্পর্কের ব্যাপারে কোনও দিন বিশেষ লুকোছাপা করেননি ইরা। কিছুদিন আগে ইনস্টাগ্রামে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, তিনি কি এখন কাউকে ডেট করছেন? উত্তরে তিনি নিজের এবং মিশাল কৃপালনীর ছবি দেন। সেই সঙ্গে ছবিতে ট্যাগও করে দেন মিশালকে। মাঝেমধ্যেই নিজেদের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।

Advertisement

Everything will be okay🌏💕 . . . #missyou #life #existentialcrisis #acceptance #notsomidlifecrisis #love #relationship #sofarsogood #us #theworld #humanity #keepcalm #itsokay #smile

A post shared by Ira Khan (@khan.ira) on

সুপারস্টার আমির এবং তাঁর প্রাক্তন স্ত্রী রীনার মেয়ে ইরা সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় মুখ। সম্প্রতি তাঁর ফোটোশুট নজর কেড়েছিল নেটিজেনদের। জংলা ছাপের ঘন রঙের পোশাক। সঙ্গে ভারী গয়না। কপালে বড় বিন্দি।প্রশ্ন, ‘হু আর ইউ?’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন