ঘনিষ্ঠ মুহূর্তে ধরা পড়লেন ব্র্যাডলি-ইরিনা!

রোনাল্ডোর সঙ্গে বিচ্ছেদের হ্যাংওভার যে এত তাড়াতাড়ি কাটিয়ে উঠবেন তিনি তা বোধহয় নিজেও ভাবেননি ইরিনা শায়েক। এ বার ১১ বছরের বড় ‘হ্যাংওভার’ স্টারের প্রেমে পড়লেন ২৯ বছরের এই সুপার মডেল। সেই স্টার হলেন ৪০ বছরের মার্কিন অভিনেতা ব্র্যাডলি কুপার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৫ অগস্ট ২০১৫ ১৪:০২
Share:

ইতালিতে চুটিয়ে ছুটি উপভোগ করছেন ব্র্যাডলি-ইরিনা। ছবি: টুইটারের সৌজন্যে।

রোনাল্ডোর সঙ্গে বিচ্ছেদের হ্যাংওভার যে এত তাড়াতাড়ি কাটিয়ে উঠবেন তিনি তা বোধহয় নিজেও ভাবেননি ইরিনা শায়েক। এ বার ১১ বছরের বড় ‘হ্যাংওভার’ স্টারের প্রেমে পড়লেন ২৯ বছরের এই সুপার মডেল। সেই স্টার হলেন ৪০ বছরের মার্কিন অভিনেতা ব্র্যাডলি কুপার। আপাতত ইতালিতে চুটিয়ে ছুটি উপভোগ করছেন ব্র্যাডলি-ইরিনা। সেখানে সমুদ্রের ধারে খোলামেলা পোশাকেই দেখা গিয়েছে দু’জনকে। সুন্দরী বান্ধবীকে এক মুহূর্তও চোখের আড়াল হতে দিচ্ছেন না কুপার। একে অপরকে জড়িয়ে ধরে এবং চুম্বনরত অবস্থায় পাপারাত্‌জিদের ক্যামেরায় ধরা পড়েছেন এই সেলেব জুটি। সদ্য ‘দ্য এলিফ্যান্ট ম্যান’এর কাজ শেষ করেছেন কুপার। তাই হাতে এখন অনেক সময়। তারই প্রক়ৃত সদ‌্‌ব্যবহার করছেন নায়ক।

Advertisement

চলতি বছরের মার্চে পর্তুগালের ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে ইরিনার দীর্ঘ দিনের সম্পর্ক ভেঙে যায়। সংবাদমাধ্যমের সামনে দু’জনেই তা স্বীকার করে নেন। এর পর মে মাসে একটি অনুষ্ঠানে প্রথম দেখা হয় ব্র্যাডলি-ইরিনার। একে অপরের প্রতি প্রেমের শুরু সে সময়েই। তবে তাঁদের সম্পর্কের বয়স দু’মাস গড়ালেও এই প্রথম প্রকাশ্যে এত ঘনিষ্ঠ ভাবে দেখা গেল দু’জনকে।

দেখুন, ইরিনার সম্মোহন

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন