Entertainment News

আইপিএলের জন্য নাকি তৈরি আব্রাম, কী ভাবে জানেন?

ক্রিকেট মাঠে বহুবার শাহরুখ খানের সঙ্গে দেখা গিয়েছে আব্রামকে। গ্যালারিতে বসে হুল্লোড় করা বা খেলার পর মাঠে নেমে দৌড়নো— এই স্টার কিডের পছন্দের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০১৮ ১২:৫৩
Share:

আব্রাম খান। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

চলছে আইপিএল-এর নিলাম। সকলের চোখ এখন সে দিকেই। কিন্তু নিলামের আগেই একজন তৈরি আইপিএলের জন্য। সে আবার কলকাতা নাইট রাইডার্সের সদস্য। কে বলুন তো?

Advertisement

না! এই প্রশ্নের উত্তর দিতে পারলে কোনও প্রাইজ নেই। কারণ শুধু নির্দিষ্ট মরসুমে নয়। আইপিএলের এই সবচেয়ে খুদে সদস্য সারা বছরই কলকাতা নাইট রাইডার্সের জন্য তৈরি। সে হল শাহরুখ খানের ছোট ছেলে আব্রাম খান

সম্প্রতি আব্রামের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন গৌরী খান। সেখানে দেখা যাচ্ছে সমুদ্রের বিচে সাইকেল চালাচ্ছে খুদে খান। গৌরী সেই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘মাই নাইট রাইডার…।’

Advertisement

আরও পড়ুন, ডেটে গেল আব্রাম! সঙ্গে কে?

ক্রিকেট মাঠে বহুবার শাহরুখ খানের সঙ্গে দেখা গিয়েছে আব্রামকে। গ্যালারিতে বসে হুল্লোড় করা বা খেলার পর মাঠে নেমে দৌড়নো— এই স্টার কিডের পছন্দের। তাই চলতি সিজনেও সে দৃশ্য দেখা যাবে বলেই মনে করছেন শাহরুখের অনুরাগীরা।

বলিউডটলিউডটেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বলিউডটলিউডটেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন ❤️

❤️

বলিউডটলিউডটেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন ❤️

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন