Entertainment News

শুধুমাত্র অন্য সেলেবদের সঙ্গে ছবি তুলতেই পার্টিতে যান আমিশা?

সম্প্রতি ‘রঙ্গুন’-এর প্রিমিয়ারে কঙ্গনা রানাউত ও শাহিদ কপূরের সঙ্গে ছবি তুলতেই নাকি ব্যস্ত ছিলেন আমিশা। ‘রঙ্গুন’ দেখার জন্য তাঁর কোনও আগ্রহ ছিল না!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০১৭ ১৪:৫৩
Share:

কেরিয়ার শুরু করেছিলেন রাকেশ রোশন পরিচালিত ‘কহো না প্যায়ার হ্যায়’ ছবি দিয়ে। সেই ছবিতে হৃতিক রোশনের সঙ্গে তাঁর জুটি প্রশংসা কুড়িয়েছিল দর্শক তথা সমালোচকদের। তার পর বেশ কিছু ছবিতে অভিনয় করলেও ইন্ডাস্ট্রিতে আর তেমন দাগ কাটতে পারেননি আমিশা পটেল। নায়িকা হিসেবে সাফল্য অধরাই থেকে গিয়েছে। সেই আমিশাই নাকি এখন বি-টাউনের নয়া সেলফি কুইন। বিভিন্ন পার্টিতে তিনি নাকি শুধুমাত্র অন্য সেলেবদের সঙ্গে ছবি তুলতেই হাজির থাকেন।

Advertisement

আরও পড়ুন, অভিষেকের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে বিস্ফোরক রানি

সূত্রের খবর সম্প্রতি ‘রঙ্গুন’এর প্রিমিয়ারে কঙ্গনা রানাউত ও শাহিদ কপূরের সঙ্গে ছবি তুলতেই নাকি ব্যস্ত ছিলেন আমিশা। ‘রঙ্গুন’ দেখার জন্য তাঁর কোনও আগ্রহ ছিল না!

Advertisement

এর আগেও ঘটেছে এমন ঘটনা। দিন কয়েক আগেই রণধীর কপূরের ৭০তম জন্মদিনে পার্টি দিয়েছিলেন রণধীরের দুই মেয়ে করিশ্মা ও করিনা কপূর। সেখানেও নাকি মাত্র ১৫ মিনিটের জন্য গিয়েছিলেন আমিশা। প্রথমেই রণবীর কপূরের সঙ্গে ছবি তোলেন তিনি। তার পর গিয়ে রেখা অমিতাভ বচ্চনের মতো অতিথিদের কাছে গিয়ে তাঁদের সঙ্গে ছবি তোলার অনুরোধ করেন। তা হয়ে গেলেই নাকি পার্টি থেকে বেরিয়ে যান আমিশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন